এবার পাঁচতারকা হোটেলে নিয়ে গণধর্ষণ

dhorshon ধর্ষণআন্তর্জাতিক ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ভারতের গুরগাঁওয়ে একটি পাঁচতারা হোটেলে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে৷ এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে৷ পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ও অভিযুক্তরা একই সংস্থার কর্মী৷ গত মঙ্গলবার মহিলাকে প্রয়োজনীয় কথা আছে বলে হোটেলে ডাকা হয়৷ এরপর নেশার দ্রব্য খাইয়ে মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ৷

অভিযোগকারিণীর দাবি, ঘটনার কথা কাউকে বললে, তাকে খুনের হুমকিও দেওয়া হয়৷ চারদিন পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা৷ পুলিশ সূত্রে খবর, মেডিকেল টেস্টে গণধর্ষণের প্রমাণ মিলেছে৷

এদিকে ভিন্ন আরেক ঘটনায় মোবাইল অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল করে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মোবাইলের দোকানে যাওয়ার সুবাদে অভিযুক্ত যুবকের সঙ্গে বেশ কিছুদিন আগে পরিচয় হয় ওই কিশোরীর।

দুজনের মধ্যে গড়ে ওঠে সম্পর্ক। তখনই মোবাইল ক্যামেরায় কিশোরীর বেশ কিছু অশ্লীল ছবি তুলে রাখে যুবক। এরপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেইল।

রবিবার ওই কিশোরীকে একটি রেস্তোঁরায় ডাকা হয় বলে অভিযোগ। কিশোরীকে জানানো হয়, তাঁর সব ছবি মুছে দেওয়া হবে। কিশোরী গেলে তাকে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। অভিযুক্ত যুবক জয় সাউকে গ্রেফতার করেছে পুলিশ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ