র‌্যাব মানুষখেকো হলে সৃষ্টিকারী ডাইনী খালেদা: যুবলীগ চেয়ারম্যান

tuhin-1মনির হোসেন মিন্টু, সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ র‌্যাব যদি মানুষখেকো হয় তাহলে এর সৃষ্টিকারী ডাইনী খালেদা। তার আজ মাথা খারাপ হয়ে গেছে। অথচ এই র‌্যাব সন্ত্রাস, জঙ্গী নিয়ন্ত্রনে ব্যাপক ভুমিকা পালন করেছে। তিনি এখন র‌্যাব বিলুপ্তির কথা বলছেন। এখনো সাধারণ মানুষের আস্থার জায়গা আইন শৃ্খংলা বাহিনী। তিনি মিথ্যাচার করে দেশের মানুষকে আইন শৃঙ্খলা বাহিনীর মুখোমুখি করতে চাচ্ছেন।
আজ বুধবার দুপুরে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ।
এসময় তিনি খালেদার প্রতি প্রশ্ন রেখে বলেন, র‌্যাবের যদি কোন ভুল ত্রুটি থাকে তাহলে তার সুষ্টু বিচার করা হবে। এর জন্য পুরো বাহিনীকে আপনি বিলুপ্তির কথা বলতে পারেন না। ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিনের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান প্রমুখ।
ওমর ফারুক চৌধুরী আরো বলেন, ৩ বারের প্রধানমন্ত্রী হয়েও খালেদা জিয়া যেভাবে বক্তব্য দিয়ে চলছেন তা শিষ্টাচার বহির্ভূত এবং এ জন্য তাকে জাতির কাছে ক্ষমা চাওযা উচিত। তিনি বলেছেন আওয়ামীলীগ ৪০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না ? কই গেলো খালেদার মিথ্যাচার?
তিনি আরো বলেন, আপনি (খালেদা) যদি জেনেই থাকেন যে, নারায়ণগঞ্জের ৭ খুনে কারা জড়িত তাহলে আপনি কোর্টে যান এবং সাংবাদিকদের বলুন ঘটনার বিস্তারিত। কিন্তু এসব না করে আপনি কেন জনগন ও আইন শৃংখলা বাহিনীকে মুখোমুখি দাড় করিয়ে রাজনৈতিক ফায়দা লোটার অপচেষ্টা করছেণ।
যুবলীেেগর চেয়ারম্যান আরো বলেন. বাংলা ভাই, শাইখ আব্দুর রহমানদের মতো জঙ্গীদের ও গ্রেফতার করেছিলো র‌্যাব। তিনি খালেদা জিয়ার ব্যাবহা, আচার আচরণ আরো সংযত করার দাবি জানান।
সভাপতির বক্তব্যে ইসমাইল চৌধুরী স¤্রাট বলেন, যুবলীগের নেতা কর্মীদের সজাগ থাকতে হবে যাতে বিএনপি জামাতের ক্যাডাররা দেশে কোন অরাজকতা করতে না পারে। উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের ১৫,১৬ ও ১৭ মে ,৩ দিনের কর্মসূচি ঘোষিত হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ