জাবি হল শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন

satrolig ছাত্রলীগস্টাফ রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ( জাবি) আফম কামাল উদ্দিন হল শাখা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে মুহাম্মদ আল-আমিন আখন্দ ও সাধারণ সম্পাদক পদে ভূঁইয়া মো. এনামুল হাছান নোলককে নির্বাচিত করা হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিকে বৃহস্পতিবার সকালে আগামী এক বছরের জন্য অনুমোদন দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইউনুস খান, মাসুদ ইউনুছ, মেহেদী হাছান, আকিক হোসেন, মাজেদুল ইসলাম, এস এম রেজোয়ান, যুগ্ম সম্পাদক মুশফিক আব্দুল্লাহ, আরিফুল ইসলাম, সানজিদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমান, রতন বিশ্বাস, আশিক সঞ্জয়, দপ্তর সম্পাদক শরীফ আহমেদ, অর্থ সম্পাদক রায়হান খান, প্রচার সম্পাদক মাহবুবুর রাফা, সমাজসেবা সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক শাহাদাত সৌমিক প্রমুখ।
কমিটির সভাপতি মুহাম্মদ আল-আমিন আখন্দ ও সাধারণ সম্পাদক ভূঁইয়া মো. এনামুল হাছান নোলক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাব। বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার জন্য ছাত্রলীগের এই শাখা অগ্রণী ভূমিকা পালন করবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ