শেওড়াপাড়ায় দুই যুবক খুন

Sewraparaএবিসি নিউজ ডেস্ক, ঢাকা :  রাজধানীর শ্যাওড়াপাড়ায় শুক্রবার দুপুরে দুই বন্ধুকে খুন করেছে দুর্বৃত্তরা। জুমআর নামাজের পর শ্যাওড়াপাড়ার শামীম সরণীতে অবস্থিত একটি ভাড়া ফ্ল্যাট বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে নিহত দুজনের নাম রাজীব (২৮)  ও ফয়সাল (৩০) , রাজীব বেসরকারি গ্রিন বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি এমবিএ পাস করেছেন। আর ফয়সাল কাজী ফার্মসে কর্মরত ছিলেন। তাদের সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, শ্যাওড়াপাড়ার ৫৫২ শামীম সরণীতে চারতলা ভবনের দোতলার একটি ফ্ল্যাটে রাজীব ও ফয়সাল তাদের কয়েক বন্ধুর সঙ্গে থাকতেন। শুক্রবার দুপুরে রাজীব ও ফয়সাল ছাড়া অন্য বন্ধুরা জুমআর নামাজ পড়তে যায়। নামাজ শেষে তারা বাসায় ফিরে দেখে দরজা খোলা। ভেতরে রক্তাক্ত রাজীব ও ফয়সালের লাশ পড়ে আছে। পরে শেরেবাংলানগর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। নিহতদের দেহে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। এছাড়াও তার সাথে ওই মেসে বসবাসরত কাউকে পুলিশ খুঁজে পায়নি।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার এবিসি নিউজ বিডিকে বলেন, শুক্রবার কোনো সময় ওই দুজনকে হত্যা করা হয় বলে মনে হচ্ছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ