মুন্সীগঞ্জ ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

munaccidentমুন্সিগঞ্জ প্রতিনিধি, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ  মুন্সীগঞ্জ ও গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও অর্ধশত আহত হয়েছে।

শুক্রবার গাজীপুরে রাজেন্দ্রপুর এবং মুন্সীগঞ্জের সিরাজদিখানে পৃথক এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

আমাদের গাজীপুর প্রতিনিধি জানান, জেলার রাজেন্দ্রপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন এবং অন্তত নয়জন আহত হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন- বাসের কন্ডাক্টর ময়মনসিংহের ভালুকা উপজেলার কাঠালী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে লিটন (২৬), চালকের সহকারী জেলা সদরের শিকারীকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে রাজু (২৫) ও টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাতকুঁড়া গ্রামের প্রয়াত আলী হোসেনের ছেলে রুহুল আমিন রোকন (২৭)।
MuAccident
নাওজোড় হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট ইকবাল হোসেন সাংবাদিকদের জানান, সকাল ৯টায় ভালুকা থেকে ঢাকাগামী ক্রাউন ডিলাক্স পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অন্তত ১২ জন আহত হয়। শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পথে বাসের কন্ডাক্টর লিটন ও রোকন এবং পরে বাসের হেলপার রাজু মারা যান।

এদিকে মন্সীগঞ্জ প্রতিনিধি জানান, জেলার সিরাজদিখানে সন্ধ্যায় দিকে বাস ও টমটমের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হন অন্তত ৪০ জন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার এবিসি নিউজ বিডিকে বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চালতিপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বিআরটিসি বাস ও যাত্রীবাহী টমটমের মুখোমুখি সংঘর্ষের পর যান দুটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ৪০ থেকে ৫০ বছর বয়সী তিন পুরুষ নিহত হন।

খাদে অর্ধনিমজ্জিত বাস থেকে অন্তত ৪০ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতদের চিকিৎসার খোঁজখবর নেন তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ