তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনলে সুপ্রিমকোর্ট ভেঙে দিতে হবে : নাসিম

nasimরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকা : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনলে সুপ্রিমকোর্ট ভেঙে দিতে হবে। তিনি আরও বলেছেন,  আইন সবার জন্য সমান। সংবিধান পবিত্র আমানত। সংবিধান বলেছে পৃথিবীর অন্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় আমাদের দেশে সেভাবে নির্বাচন হতে হবে।

শনিবার বিকালে পল্লবী কমিউনিটি সেন্টারে মহানগর ১৪ দল আয়োজিত যুদ্ধাপরাধীদের দ্রুত বিচার ও রায় কার্যকরের দাবি এবং বিএনপি-জামায়াতের অশুভ রাজনীতির প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নাসিম।

মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আমরা নির্বাচনে যাবো। দুনিয়ার কোনো শক্তি নির্বাচন ঠেকাতে পারবে না।

সবাইকে আগামী নির্বাচনী লড়াইয়ে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ৫ মাস পর নির্বাচন হবে। নির্বাচনকালে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী শুধু তার দৈনন্দিন কাজ করবেন।

স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ১৪ দলের কেন্দ্রীয় নেতা কামরুল আহসান খান, আবদুল হক সবুজ প্রমুখ।

যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া আপনি যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবেন না। আল্লাহর রহমতে আগামী ইলেকশনের আগে যুদ্ধাপরাধীদের অনেকের বিচার শুধু শেষ হবে না, অনেকের রায়ও কার্যকর করা হবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সব স্বপ্ন, সব ইচ্ছা বাস্তবায়ন হবে যদি শেখ হাসিনাকে আবারো বিজয়ী করতে পারি। দেশকে উন্নয়নের পথে নিতে তাকে বিজয়ী করতে হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ