মিল্কি’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ দক্ষিনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

milki মিল্কিসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ (শনিবার) যুবলীগ দক্ষিনের পক্ষ থেকে রাজধানীতে এক দোয় ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শাহজাহানপুর আমতলা জামে মসজিদে বাদ আছর এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মিল্কির স্বজনদের সঙ্গে স্থানীয় সংসদ সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন উপস্থিত থেকে মিল্কির আত্মার মাগফেরাত কামনা করেন। সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি কাওসার মোল্লা ও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া এই দোয়া মাহফিলে অংশ নেন।
গত বছরের ২০শে রমজান গভীর রাতে গুলশানের শপার্স ওয়ার্ল্ড নামে একটি বিপনি বিতানের সামনে যুবলীগ ঢাকা মহানগর নেতা রিয়াজুল হক খান মিল্কিকে গুলি করে হত্যা করা হয়। যদিও এই দিনটি ছিল ২৯ জুলাই। পবিত্র রমজানের দিন (২০ রমজান) অনুস্মরণ করে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের পক্ষ থেকে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
রিয়াজুল হক খান মিল্কি হত্যা মামলার চার্জশিট থেকে আওয়ামী লীগ ও যুবলীগের অভিযুক্ত দুই প্রভাবশালী নেতা টিপু-আরিফের নাম বাদ দেওয়া হয়। এতে নিহতের পরিবার ক্ষুব্দ হয়ে র‌্যাবের দেওয়া এই চার্জশিটের বিরুদ্ধে আদালতে নারাজি প্রদান করে। আদালত নতুন করে সিআইডি পুলিশের উপর এই মামলার তদন্তভার ন্যাস্ত করেন। সিআইডি ইতিমধ্যে এই মামলার নতুন করে তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ