কলকাতার আদালতে নূর হোসেন

Nur-2মেফতাউল জান্নাত (এবিসিনিউজবিডি) কলকাতা থেকে :

নারায়ণগঞ্জে কাউন্সিলর নজরুল ইসলামসহ সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনকে শনিবার আবার ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের মুখ্য বিচার বিভাগীয় হাকিমের আদালতে হাজির করা হয়েছে।
আজ স্থানীয় সময় ১২টা ৫৪ মিনিটে দমদম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজন ভ্যানে করে নূর হোসেনকে আদালতের হেফাজতখানায় নিয়ে আসা হয়। সেখান থেকে বেলা ২টা ৪০ মিনিটে তাকে আদালতে তোলা হয়।
প্রিজন ভ্যান থেকে আদালতে নামার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নূর হোসেন বলেন, তার জামিনের ব্যাপারে বাংলাদেশ থেকে লোক এসেছে। এ বিষয়ে আইনজীবীদের সঙ্গে আলাপ চলছে।
ভারতের একটি সূত্র থেকে জানা গেছে, নূর হোসেনের জামিনের ব্যাপারে সাহায্য করতে মনির হোসেন নামের এক ব্যক্তি বাংলাদেশ থেকে কলকাতায় গেছেন। ওই ব্যক্তি ইতিমধ্যে কলকাতা হাইকোর্টের আইনজীবীদের সঙ্গে কথা বলছেন। তবে আজ জামিনের জন্য আবেদন করা হয়নি বলেও সূত্রটি নিশ্চিত করেছে। সর্বশেষ গত ২১ জুলাই নূর হোসেন ও তার দুই সঙ্গীকে একই আদালতে তোলা হয়েছিল।
গত ২৭ এপ্রিল দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহূত হন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারসহ সাতজন। এর তিন দিন পর ৩০ এপ্রিল শীতলক্ষ্যায় একে একে ভেসে ওঠে সাতজনের মরদেহ। এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূর হোসেনকে প্রধান আসামি করে মামলা করেছে নজরুলের পরিবার।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ