পাঁচ মাস পর ছাত্রলীগ নেতার সন্ধান

saifulsatকুষ্টিয়া রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ প্রায় পাঁচ মাস ‘নিখোঁজ’ থাকার পর কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা সাইফুল ইসলামকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে গোয়ালন্দ ঘাটে। তবে সাইফুল এতোদিন কোথায় কীভাবে ছিলেন, কারাই বা তাকে ফেলে রেখে গেছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি তার পরিবার। পুলিশ বলেছে, তারা বিষয়টি শুনেছে, বিস্তারিত জানতে খোঁজ খবর নেয়া হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের আইন ও মুসলিম বিধান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র সাইফুল গত ২২ জানুয়ারি ঢাকা থেকে নিখোঁজ হন। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সভাপতি তিনি। কুষ্টিয়া সদর থানার বংশীতলা গ্রামে তার বাড়ি।তার বড় ভাই সাদ আহমেদ জানান, মঙ্গলবার রাতে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থেকে সাইফুলকে উদ্ধার করা হয়।এবিসি নিউজ বিডিকে  তিনি বলেন, কে বা কারা রাত ২টার দিকে সাইফুলের হাত-পা-মুখ বেঁধে গোয়ালন্দ ঘাটে ফেলে রেখে যায়।

“পথচারীদের সহায়তায় বাঁধনমুক্ত হওয়ার পর সাইফুল বাড়িতে ফোন করে। তারপর আমরা গিয়ে তাকে নিয়ে আসি।”

সাইফুল এখন অসুস্থ জানিয়ে তিনি বলেন, “সে এখন কারো সঙ্গে কথা বলতে চাইছে না।”

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জাহাঙ্গীর হোসেন বলেন, “সাইফুল গত ২২ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল। তার খোঁজ না পেয়ে আমরা খুব উদ্বিগ্ন ছিলাম। সাইফুলকে ফিরে পাওয়ায় সবাই আনন্দিত।”

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আহ্বায়ক শামীম হোসেন খান এবিসি নিউজ বিডিকে বলেন, ঢাকা থেকে নিখোঁজ হওয়ার পর সাইফুলের সন্ধান পেতে অনেক খোঁজাখুঁজি করা হয়। কিন্তু লাভ হয়নি।

“এখন সাইফুল ফিরে আসায় আমরা সবাই খুব আনন্দিত। ওকে নিয়েই সবাই একসঙ্গে কাজ করব।”

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি গাজী রুহুল আমিন বলেন, সাইফুলকে ফিরে পাওয়ার বিষয়টি তিনিও শুনেছেন। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য খোঁজ খবর নেয়া হচ্ছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ