গহনার দোকানে ডাকাতি, আহত ১০

robberyনারায়ণগঞ্জ রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ নারায়ণগঞ্জ শহরের কালির বাজার স্বর্ণপট্টি এলাকায় হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে গহনার দোকানে ডাকাতি করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এই ডাকাতির সময় ডাকাতদের হামলায় দোকান মালিকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনার প্রতিবাদে রাত ১০টা পর্যন্ত শহরের বঙ্গবন্ধু সড়কে মিছিল ও আবরোধ করে ব্যবসায়ীরা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের এবিসি নিউজ বিডিকে বলেন, ডাকাতরা ২০টি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে আরো চারটি হাতবোমা উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্বর্ণপট্টি এলাকায় আল আমিন জুয়েলার্সের সামনে ১০/১২ মুখোশধারী বোমার বিস্ফোরণ ঘটাতে থাকে। তারা দোকানের কর্মচারীদের মারধর করে মালামাল লুট করে।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই ডাকাতরা পালিয়ে যায়।

আল আমিন জুয়েলার্সের ব্যবস্থাপক রুস্তম আলী জানান, ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে দোকান মালিক শহীদুল ইসলাম ও তার ছেলে আল আমিন গুরুতর আহত হয়েছে। ডাকাতরা প্রদর্শনীর জন্য রাখা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

তবে কী পরিমাণ স্বর্ণালংকার লুট হয়েছে তা তাৎক্ষণিকভাবে বলতে পারেননি তিনি।

কালীরবাজার স্বর্ণশিল্পী কারিগর সমিতির সাংগঠনিক সম্পাদক মুকুল মজুমদার অভিযোগ করেন, ঘটনাস্থল থেকে মাত্র দুই মিনিটের দূরত্বে র‌্যাবের কার্যালয়। ডাকাতরা ১০ মিনিট ধরে তাণ্ডব চালালেও র‌্যাব সময় মতো আসতে পারেনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ