শীঘ্রই প্রচারণায় নামবে জাহাঙ্গীর

mjahanরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর জন্য জাহাঙ্গীর আলম প্রচারণায় নামবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের।

তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার রাতে জাহাঙ্গীরকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এবং জাতীয় সংসদের হুইপ মির্জা আজম।

হাসপাতাল থেকে বের হয়ে ওবায়দুল কাদের  এবিসি নিউজ বিডিকে বলেন, “জাহাঙ্গীর কালকে (রোববার) এলাকায় যাবে। আর পরশু থেকে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় নামবে।”

৬ জুলাই অনুষ্ঠেয় গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হন জাহাঙ্গীর। তবে তার দল আওয়ামী লীগ ওই পদে নির্বাচনের জন্য আজমত উল্লাহ খানকে সমর্থন দেয়।দলের এই বিভেদ মেটাতে গত মঙ্গলবার রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দুই প্রার্থীকেই ঢাকায় ডেকে পাঠান।

দুপুরে রিটার্নিং কর্মকর্তার কাছে আনারস প্রতীক নিয়ে প্রচারে নামা জাহাঙ্গীর রাতের ওই বৈঠকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন, যা সাংবাদিকদের জানান প্রধানমন্ত্রীর প্রেসসচিব আবুল কালাম আজাদ।

জাহাঙ্গীর গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান। মেয়র পদে প্রার্থী হতে ওই পদ থেকে ইস্তফাও দিয়েছিলেন তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ