কনস্টেবল ধর্ষণের নায়ক এসআই কালিমুর গ্রেপ্তার

1434521928মনির হোসেন মিন্টু, বিশেষ প্রতিনিধি, এবিসিনিউজবিডি,
ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ে নারী কনস্টেবলকে ধর্ষণের ঘটনার নায়ক শিল্প পুলিশের এসআই কালিমুর রহমানকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। আজ বুধবার কক্সবাজারের কলাতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কালিমুর এই কনেষ্টবলের সাবেক স্বামী।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুহাম্মদ মতিউল ইসলাম জানান, সকালে জেলার কলাতলী এলাকা থেকে ওই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন তারা।

কালিমুর রহমান আগে খিলগাঁও থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে সেখান  থেকে পুলিশের স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নে (এসপিবিএন) বদলি করা হয়। পরে তা বাতিল করে তাকে শিল্প পুলিশে বদলি করা হয়। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

ফরেনসিক পরীক্ষায় ওই নারী কনস্টেবলকে ধর্ষণের আলামত পেয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসের (ওসিসি) চিকিৎসকেরা। গতকাল মঙ্গলবার খিলগাঁও থানায় ওই প্রতিবেদন পাঠানো হয়েছে।

জানা গেছে, গত শুক্রবার চিকিৎসার জন্য ওই নারী কনষ্টেবল চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে সেখানে যান কালিমুর। সন্তানকে দেখানোর কথা বলে ফুসলিয়ে তাকে খিলগাঁও তিলপাপাড়ার এক বাসায় নিয়ে যান। তারপর তাকে নেশাজাতীয় দ্রব্যমিশ্রিত পানি খাওয়ানো হয়। কিন্তু সেখানে তাদের সন্তান ছিল না, ছিল চার অচেনা লোক। একপর্যায়ে দরজা বন্ধ করে কালিমুর নারী কনষ্টেবলকে ধর্ষণ করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ