জিটিভি’র চাকরিও আর রইলো না মুকুলের

Mukul_514427482প্রতিবেদক, এবিসিনিউজবিডি,
ঢাকা : সাংবাদিক স্ত্রী নাজনীন আক্তার তন্বীকে নির্যাতনের মামলায় গ্রেফতারকৃত রকিবুল ইসলাম মুকুল বেসরকারি গাজী টেলিভিশনের (জিটিভি) বার্তা সম্পাদক পদ থেকে চাকরিচ্যুত হয়েছেন। ২৯ জুন সোমবার মুকুলকে চাকরিচ্যুত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক জিটিভির নির্ভরযোগ্য সূত্র।

গত বৃহস্পতিবার (২৫ জুন) দৈনিক জনকণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আক্তার তন্বী তার স্বামী রকিবুল ইসলাম মুকুল ও মেহেরুন বিনতে ফেরদৌস নামের আরেক নারীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগে মিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন।
শুক্রবার (২৬ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে সেগুনবাগিচা থেকে মুকুলকে (৩৭) গ্রেফতার করে মিরপুর থানার পুলিশ। আদালতের অনুমতি নিয়ে শনিবার (২৭ জুন) একদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

মামলায় নাজনীন আক্তার তন্বী অভিযোগ করেছেন, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে তিনি পাঁচতলা থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন। এরপর দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে আবার তারা দু’জন সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু এর মধ্যে তার স্বামী মুকুল মেহেরুন বিনতে ফেরদৌসের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে কথা বললে মুকুল বিভিন্ন সময়ে নাজনীনকে অন্তঃসত্ত্বা অবস্থায় শারীরিকভাবে নির্যাতন করেন। মুকুল তাকে কয়েকবার নির্যাতন করার সময় ফোনে মেহেরুনকে শুনিয়েছেন বলেও অভিযোগ করেন নাজনীন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ