সড়ক দুর্ঘটনায় একদিনেই ২৬ জনের মৃত্যু

tangail-accident_150839মনির হোসেন মিন্টু, বিশেষ প্রতিনিধি, এবিসিনিউজবিডি,
ঢাকা : ঈদের ছুটির পর ২৩ জুলাই (বৃহস্পতিবার) একদিনেই দেশের বিভিন্ন সড়ক-মহাসড়কে দুর্ঘটনায় অন্তত ২৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গাজীপুরে অটোরিকশায় ট্রেনের ধাক্কায় ৮ জন, টাঙ্গাইল ও সিলেটের ওসমানীনগরে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১২ জন, ব্রাহ্মণবাড়িয়ায় বাস-অটোরিকশার সংঘর্ষে দুইজন এবং মাগুরায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। এছাড়া মৌলভীবাজারের রাজনগর ও রাজধানীর কল্যাণপুরে রাস্তা পার হতে গিয়ে গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছেন আরও দুই পথচারী।

এবিসিনিউজের গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুর সিটি করপোরেশন এলাকার হায়দরাবাদ রেলক্রসিংয়ে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ঢাকা থেকে গাজীপুরগামী ডেমু ট্রেনের ধাক্কায় ৮ জন অটোরিকশাআরোহী নিহত হন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা জানান, রেলক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিন বন্ধ হয়ে সিএনজিচালিত অটোরিকশাটি রেল লাইনের ওপর থেমে যায়। এ সময় ঢাকা থেকে গাজীপুরগামী একটি ডেমু ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দিলে এর আট আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

টাঙ্গাইল প্রতিনিধি জানান, বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই নিহত হন ৮ বাসযাত্রী।
হাইওয়ে পুলিশের সার্জেন্ট আসাদ জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের বাসটি বাঐখোলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই আট যাত্রীর মৃত্যু হয়। আহত হন অন্তত. ২০ জন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেটের ওসমানীনগর উপজেলার ব্রাহ্মণপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বৃহস্পতিবার দুপুরে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে গেলে এক শিশু ও দুই নারীসহ চারজন ঘটনাস্থলেই মারা যায়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ