গুলশানে স্কুলছাত্রকে শ্বাসরোধ করে হত্যা

gulshanরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর গুলশানের কালাচাঁনপুরে এক স্কুলছাত্রকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ারা বেগম জানান, তিলক অগাস্টিন পালমার নামের ১৫ বছর বয়সী ওই কিশোর কালাচাঁনপুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

বৃহস্পতিবার সকালে বন্ধ ঘরের ভেতরে তিলকের অচেতন দেহ পায় তার পরিবারের সদস্যরা। বিকালে গুলশানের ইউনাইটেড হাসপাতাল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

গুলশানের ওসি রফিকুল ইসলাম এবিসি নিউজ বিডিকে বলেন, “ছেলেটির গলায় কালো দাগ পাওয়া গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

এসআই আনোয়ারা জানান, তিলকের বাবা ব্র্রিটিশ হাইকমিশনে এবং মা একটি স্কুলে চাকরি করেন। তিলককে কালাচাঁনপুরের বাসায় রেখে সকালে তারা দুজন কর্মস্থানে যান। আর তিলকের ভাই একটি কোচিংয়ে পড়তে যায়।

“বেলা ১১টায় তিলকের মা স্কুল থেকে বাসায় ফিরে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকির পরও তিলক দরজা না খোলায় বিকল্প চাবি দিয়ে তিনি ভেতরে ঢুকে ছেলের নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখেন।”

তিলকের মা ও প্রতিবেশীরা দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, তীলককে কেন হত্যা করা হতে পারে- সে বিষয়ে পরিবারের সদস্যরা কোনো সূত্র দিতে পারেননি। তবে বাড়ির কোনো মালামাল খোয়া যায়নি বলে তারা জানিয়েছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ