রাজধানীতে লন্ডন প্রবাসীকে অপহরণ করতে এসে ভুয়া পুলিশ গ্রেফতার

pulishরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীতে লন্ডন প্রবাসীকে পুলিশ পরিচয়ে অপহরণ করতে এসে আটক হয়েছে আনোয়ার নামে এক প্রতারক। শুক্রবার রাতে হাজারীবাগ থানার ১১৪/সি, মনেশ্বর রোডে এ ঘটনা ঘটে। হাজারীবাগ থানায় মামলা হয়েছে। মামলা নং-৭, (০৫/০৭/২০১৩ইং)।
জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে লন্ডন প্রবাসী রমিজ উদ্দিনের হাজারীবাগের বাসায় আনোয়ার নামে এক ব্যাক্তি সাদা পোশাকে এসে নিজেকে পুলিশের টঙ্গি থানার এসআই পরিচয় দেয়। রমিজ উদ্দীন লন্ডনী’র বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে জানিয়ে সে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় রমিজ উদ্দীন মামলার সত্যতা জানতে আনোয়ারের কাছে তার থানার ওসির নামসহ ফোন নাম্বার জানতে চায়। আনোয়ার ওসির নাম জানাতে না পারায় তাদের সন্দেহ হয়। বিষয়টি সঙ্গে সঙ্গে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানালে তার নির্দেশে পুলিশ এসে আনোয়ারকে আটক করে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এসময় আনোয়ার তার মিথ্যা পরিচয়ের কথা স্বীকার করে পুলিশকে জানায়, এ্যাডভোকেট হাতেমুল আলমের মহুরী ‘ধানিস মিয়া’ তাকে টাকা দিয়ে পাঠিয়েছে।
আনোয়ারের কাছ থেকে আরো তথ্য উদঘাটনের জন্য শনিবার সকালে গ্রেফতার হওয়া আনোয়ারকে আদালতে পাঠিয়ে পুলিশ রিমান্ডের আবেদন জানায়। আদালত এব্যাপারে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ