নয় দিন পর তোলা হলো তনুর লাশ

 

কুমিল্লা প্রতিনিধি, এবিসিনিউজবিডি,

ঢাকা: কুমিল্লার মুরাদনগর উপজেলার মির্জাপুর গ্রামের কবর থেকে সোহাগী জাহান তনুর লাশ তোলা হয়েছে। পরে দ্বিতীয় দফা ময়নাতদন্তের জন্য তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

৩০ মার্চ (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে তনুর লাশ উত্তোলন শুরু হয়। দুপুর পৌনে ১২টার দিকে লাশ উত্তোলনের প্রক্রিয়া শেষ হয়। এরপর লাশের সুরতহাল করা হয়। সুরতহাল শেষে পুনরায় ময়নাতদন্তের জন্য তনুর লাশ কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহ আবিদ হোসেন, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম লুৎফুন নাহার, সিআইডির কুমিল্লার বিশেষ পুলিশ সুপার নাজমুল করিম খান, সিআইডির সদর দপ্তরের সহকারী পুলিশ সুপার (ফরেনসিক-আলামত শাখা) আবদুস সালাম, তনুর বাবা মো. ইয়ার হোসেন প্রমুখ।

নির্বাহী হাকিম লুৎফুন নাহার বলেন, ‘আদালতের নির্দেশে অধিকতর তদন্তের জন্য আমরা তনুর লাশ কবর থেকে উত্তোলন করেছি। দ্বিতীয় দফা ময়নাতদন্তের জন্য তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে একই কবরে তার লাশ দাফন করা হবে।’

তনুর লাশ কবর থেকে তোলার জন্য গত সোমবার পুলিশ আদালত থেকে অনুমতি পায়। সে অনুযায়ী আজ তার লাশ উত্তোলন করা হলো।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাত সাড়ে ১০টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর লাশ কুমিল্লা সেনানিবাসের ভেতর একটি কালভার্টের পাশের ঝোপ থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বাবা মো. ইয়ার হোসেন বাদি হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ