টিউলিপের মেয়ের জন্য প্রধনমন্ত্রীর দোয়া কামনা

নিউজ ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকা : ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিক ও ক্রিস পার্সি দম্পতির মেয়ে আজেলিয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল মঙ্গলবার এই তথ্য জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাগ্নী ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের কন্যা আজেলিয়ার জন্য দোয়া চেয়েছেন।

মাহবুবুল হক শাকিল জানান, প্রধানমন্ত্রী এ উপলক্ষে রাজধানীর গেন্ডারিয়ায় আঞ্জুমান মফিদুল ইসলাম বালিকা হোম এতিমখানা ও আজিমপুর ছোটমনি নিবাসে অনাথ ও দুস্থ শিশুদের উপহার হিসেবে মিষ্টি, কেক ও নতুন জামা পাঠিয়েছেন। তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর সামরিক সচিব লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ এসব সামগ্রী পৌঁছে দিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ৩৪ বছর বয়সী তরুণ রাজনীতিবিদ টিউলিপ সিদ্দিক ব্রিটিশ পার্লামেন্টে নিউ হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে লেবার পার্টির প্রতিনিধিত্ব করছেন।

২০১৩ সালে রিজেন্ট পার্ক এলাকার কাউন্সিলর থাকার সময় যুক্তরাজ্যের নাগরিক পার্সির সঙ্গে বিয়ে হয় টিউলিপের। শনিবার লন্ডনের রয়্যাল ফ্রি হাসপাতালে নিজের প্রথম সন্তানের জন্ম হয় বলে এক টুইট বার্তায় জানান টিউলিপ সিদ্দিক।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ