মিস বামবামকে ব্লক মেরেছেন মেসি!

নিউজ ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ ক্রিস্তিয়ানো রোনালদোর সাথে তখন বিখ্যাত মডেল ইরিনা শায়েকের সম্পর্ক। এই সময় ব্রাজিলের সাবেক মিস বামবাম রানার-আপ আন্দ্রেসা উরাচ পরিস্থিতি উত্তপ্ত করে দিয়েছিলেন। বলেছিলেন, রোনালদোর সাথে নাকি তার সম্পর্ক আছে। ইরিনার মতো সেইসব অধ্যায় এখন এখন রোনালদোর কাছে অতীত।

কিন্তু ওই ঘটনায় শিক্ষা নিয়েছেন নাকি লিওনেল মেসির গার্লফ্রেন্ড-পার্টনার অ্যান্তোনেলা রোকুজ্জো! নইলে মেসির কেন বর্তমান মিস বামবাম সুজি কোর্তেজকে ইনস্টাগ্রামে ব্লক মারতে হবে! রোকুজ্জোর প্রোফাইলেও ব্লকড ব্রাজিলের ২৫ বছর বয়সী সুন্দরী। আর এই কাণ্ডে ক্ষেপেছেন মিস বামবাম।

এই মিস বামবাম প্রতিযোগিতা একটি বিতর্কিত আসর। সেখানেই অনেককে পেছনে ফেলে গেলো নভেম্বরে সেরা হয়েছেন কোর্তেজ। আর মেসির উদ্দেশ্যে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে বার্সেলোনার জার্সিতে দেখা যায় তাকে। পিঠে মেসি লেখা। কোনো ছবিতে প্রায় নগ্ন। এর ফল কি হলো? মিস বামবাম আবিস্কার করলেন, তাকে ফলোয়ার তালিকা থেকেই বাদ দিয়ে দিয়েছেন মেসি ও রোকুজ্জো!

“এটা আবিস্কার করে খুব ধাক্কা খেলাম। যদি পারতাম তাহলে তাকে (রোকুজ্জো) বলতাম, আমাকে নিয়ে দুশ্চিন্তায় পড়ার কিছু নেই। আমি শুধু ফ্যান। এটা হয়তো ঈর্ষা থেকে করেছে। তবে তা হাস্যকর। কারণ, আমি ফুটবল ও বার্সেলোনার ফ্যান-” বলেছেন কোর্তেজ। রোকুজ্জোর হাত না থাকলে ৪০ মিলিয়ন ফলোয়ারের মধ্যে তাকে কেন ব্লক করবেন মেসি? মিস বামবাম নিশ্চিত!

রোকুজ্জো ও মেসি দুই ছেলে নিয়ে বেশ ভালোই আছেন। দুজনই আর্জেন্টাইন। একই শহরে কাছাকাছি বেড়ে উঠেছেন। ৫ বছর বয়স থেকে চেনাজানা। মেসির বন্ধুত্ব, প্রেম সবই রোকুজ্জোর সাথে। এই গার্লফ্রেন্ডের বাইরে অন্য কোনো নারীর সাথে মেসির সম্পর্কের কথা কখনো শোনা যায়নি। তবে দিনকাল যা পড়েছে তাতে মেসির গার্লফ্রেন্ড তো নিরাপদ থাকতে এমন ‘ফ্যান’ থেকে বয়ফ্রেন্ডকে নিরাপদ দুরত্বে রাখার কথা ভাবতেই পারেন!

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ