বিএনপি-জামায়াত হত্যা ছাড়া কিছু বোঝে না : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকা:  বিএনপি-জামায়াত মানুষ হত্যা ছাড়া আর কিছুই বোঝেনা বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় লন্ডনের সেন্ট জেমস কোর্ট হোটেলে অবস্থান করার সময় যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, কুচক্রী ও ঘাতক চক্র দেশের বিরুদ্ধে ও ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা আসলে বাংলাদেশ চায় না এবং তারা নিজেদের স্বার্থ ছাড়া আর কিছুই বোঝে না।

দেশের সাম্প্রতিক কিছু গুপ্তহত্যা সম্পর্কে শেখ হাসিনা বলেন, ‘এখন তারা মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, গির্জার পাদরি ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের বেছে বেছে খুন করছে।

তিনি বলেন, তারা সম্প্রতি ইউএসএআইডির কর্মকর্তা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির কাজিনকে হত্যা করেছে এবং ঘটনাকে অতিরঞ্জিত করেছে।’ বিএনপি-জামায়াত মানুষ হত্যা ছাড়া আর কিছুই বোঝে না বলেও তিনি উল্লেখ করেন।

শেখ হাসিনা তাঁর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের স্মৃতিচারণা করে বলেন, ‘ছয় বছর প্রবাসে কাটিয়ে ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে আসি। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার মানুষ, দলীয় নেতা-কর্মীরা আমাকে বিমানবন্দরে স্বাগত জানান। সেদিন দলীয় নেতা-কর্মীদের সাহস ও প্রেরণা ব্যতীত কোনো সম্পদ ছিল না।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ