প্রধান বিচারপতির ইফতার মাহফিলে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

আজমি আনোয়ার, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকা: প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার দেওয়া ইফতার মাহফিলে অংশ নিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সেখানে আগত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করেন।

১১ জুন (শনিবার) সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। রাষ্ট্রপতি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছালে প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী আনিসুল হক তাকে স্বাগত জানান।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমেদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনমন্ত্রী আনিসুল হক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে তিন বাহিনীর প্রধান, সুপ্রিম কোর্টের বিচারপতি, অ্যাটর্নি জেনারেল, জ্যেষ্ঠ আইনজীবীসহ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নেতারা উপস্থিত ছিলেন।
ইফতারের আগে দেশ ও জাতির সুখ, শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব আবু সালেহ মো. সলিমুল্লাহ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও আইনমন্ত্রী আনিসুল হক তাঁদের স্বাগত জানান।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ