শখের বিরুদ্ধে অভিযোগ ও সংবাদ সম্মেলন

বিনোদন ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ আগে সময় দিয়ে পরে তা পিছিয়ে দিতে বলায় জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখের বিরুদ্ধে প্রতারণা ও আর্থিক ক্ষতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন হলো।

রোববার (১২ জুন) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে যদিও মঞ্চের ব্যানারে লেখা- প্রিয় ‘শখ’কে খোলা চিঠি। কিন্তু নির্মাতা তপু খান বললেন, ‘সংবাদ সম্মেলনটি মডেল-অভিনেত্রী শখের বিরুদ্ধে শিডিউল নিয়ে প্রতারণা ও আর্থিক ক্ষতির অভিযোগ ও প্রতিবাদ।’

জানা গেছে, ঈদে প্রচারের জন্য নির্মাণাধীন একটি নাটকে অভিনয়ের জন্য এক মাস আগে চুক্তিবদ্ধ হন শখ। গত ১১ ও ১২ জুন তাকে নিয়ে দৃশ্যধারণের পরিকল্পনা ছিলো। কিন্তু অভিযোগ উঠেছে, ১০ জুন রাতে নির্মাতাকে শখ জানান, অন্য একটি নাটকের কারণে পরদিন সময় দিতে পারবেন না। তাই দিনক্ষণ পরিবর্তনের জন্য চাপ প্রয়োগ করেন তিনি। পরিচালক মেনে না নিলে অন্য কাউকে নিতে বলেন শখ। এরপর থেকে শখের সঙ্গে যোগাযোগ করতে না পেরে প্যাকআপ করা হয় শুটিং। শেষ মুহূর্তে শুটিং বন্ধ হওয়ায় নির্মাতা, নির্মাণ প্রতিষ্ঠান এসটুএস প্রোডাকশন লিমিটেড, ঈগল এন্টারটেইনমেন্ট ও মোশন রক আর্থিক ক্ষতির সম্মুক্ষীন হয়েছে বলে সংশ্লিষ্টদের দাবি।

সংবাদ সম্মেলন শুরুর আগে সাংবাদিকদের শখের সঙ্গে নির্মাতার শেষ মোবাইল বার্তার কথাগুলো ফটোস্ট্যাট করে সবার হাতে দেওয়া হয়। পরে শেষ পাতাটি ছিঁড়ে ফেরত নেওয়া হয় ‘ব্যক্তিগত কথা’ বলে। ওই পাতায় শখের নামে বিভিন্ন জায়গায় অভিযোগ করা হবে বলে নির্মাতার হুমকি ছিলো।

এদিকে এসব অভিযোগ ও সংবাদ সম্মেলন প্রসঙ্গে শখের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। তার স্বামী অভিনেতা নিলয়ের কাছে ঘটনাটি প্রসঙ্গে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে চাননি।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ