দেশকে অস্থির করবে সরকার: বেগম জিয়া

প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ সন্ত্রাস ছড়িয়ে দিয়ে জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে সরকার দেশে অস্থির পরিবেশ সৃষ্টি করবে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

১৪ জুন (মঙ্গলবার) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) রাজদর্শন হলে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (অ্যাব) আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

জাসদকে ইঙ্গিত করে খালেদা বলেন, ‘এই দলের লোকজন তখন আওয়ামী লীগের লোকজনকে খুন করত, গুম করত। তাদের নেতার সম্পর্কে কী খারাপ ভাষায় বক্তব্য দিত, যে খারাপ ভাষা ব্যবহার করত, অশ্লীল ভাষা ব্যবহার করত!’

তিনি বলেন, ‘সেগুলোকে এখন হাসিনা ভুলে গিয়ে নিজের দলের লোকজনকে মূল্যায়ন না করে এই খুনি-অত্যাচারীদের মূল্যায়ন করছে। তার ফলেই দেশের এই অবস্থা হচ্ছে।’

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘তাদের (সরকার) মধ্যে আসল সব খুনিরা রয়েছে। তাদের দলে এমন সব লোক রয়েছে, তারা অনেক অভিজ্ঞ, অনেক আগে থেকেই তারা গুম-খুন করে এসেছে।’

খালেদা জিয়া বলেন, তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বিদেশিদের বলে বেড়াচ্ছেন সন্ত্রাস দমন করবেন। আসলে তিনি সন্ত্রাস দমন করবেন না, সারা দেশে সন্ত্রাস ছড়িয়ে দিয়ে জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে দেশে অস্থির পরিবেশ সৃষ্টি করবেন।

খালেদা জিয়া বলেন, জঙ্গি গ্রেফতারের নামে নিরীহ মানুষদের গ্রেফতার করা হচ্ছে। সাঁড়াশি অভিযানে গোটা দেশ কারাগারে পরিণত হয়েছে।

দেশব্যাপী সাঁড়াশি অভিযানের চতুর্থ দিন সোমবার ২৬ জঙ্গিসহ ৩ হাজার ১১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে চার দিনে ১১ হাজার ৬৮৪ জন গ্রেফতার হলো যাদের মধ্যে ১৪৫ জন জঙ্গি।

অ্যাব’র সভাপতি আ ন হ আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কিমিটর সদস্য ড. আব্দুল মঈন খান, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চৌধুরী কামাল ইবনে ইউছুফ, চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ