দু-বাংলাই মেতেছে শাকিব নিয়ে

রবি, বিনোদন প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ সম্প্রতি শাকিব খান ও কোলকাতার শ্রাবন্তী আভিনিত ‘হারাবো তোকে ‘ শিরোনামের ”শিকারী” ছবির এ গানটি ইউটিউবে প্রাকাশের পর রীতিমত ঝড় তুলেছে দু-বাংলার দর্শকরা। এপার বাংলার দর্শকরা পেয়েছে তারা যেভাবে দেখতে চেয়েছে শাকিব’কে। এমনকি ডালিগঞ্জের জনপ্রিয় নায়ক দেব ও ভূলেনি আমাদের খান এর প্রশংসা করতে।

44

কলকাতার এসকে মুভিজের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘হারাবো তোকে’ গানটি প্রথম ১২ ঘণ্টায় দেখা হয়েছে ১ লাখ ৬০ হাজার বারের বেশি। এই দর্শনসংখ্যাকে ‘শ্বাসরুদ্ধকর’ বলে মনে করছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। তিনি বলেন, এত অল্প সময়ে কলকাতার কোনো বাংলা ছবির গানের ‘ফার্স্ট লুক’ এতবার দেখার ঘটনা বিরল।

একই সময়ে বাংলাদেশ থেকেও গানটি আপলোড করে এই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। রবিবার রাত তিনটা পর্যন্ত সেটি দেখেছেন ৮ লক্ষ ৯৬ হাজারের ৭৬০ বার দেখেছে দর্শকরা।
গানটির দুই দেশের দর্শকসংখ্যার বিচারে কলকাতায় নিজের ভক্তসংখ্যা বেড়েছে বলে মনে করছেন নায়ক শাকিব খান।

66শুক্রবার দুপুরে মুঠোফোনে তিনি বলেন, ‘দুটি দেশের মাঝখানে শুধু একটা কাঁটাতারের বেড়া। বাংলাদেশের মতো ওখানকার তরুণেরাও আমাকে দারুণ পছন্দ করে। কলকাতায় আমার ভক্ত-দর্শকের সংখ্যা আরও বাড়ছে।’

শাকিব জানান,  সবকিছু ঠিকঠাক থাকলে ঈদে মুক্তি পাবে ‘শিকারি’ ছবিটি।

‘হারাবো তোকে’ গানটি উপভোগ করেছেন এমন বেশ কয়েকজন তরুণ দর্শক এভাবেই তাঁদের প্রতিক্রিয়া ইউটিউবে লিখেছেন, তাদের মদ্ধে আফিয়া আঞ্জুম নামের তরুণী লিখেছেন,এত বছর কই ছিলেন মি.শাকিব খান !?!?!!? এই কি সেই শাকিব????

সোন পরী (ছদ্দ নাম) লিখেছে, বাংলাদেশের পরিচালকরা এতকাল হিরাকে কাচ বানিয়ে বিক্রি করলেন। শুধুই নকল করতে পারেন। এবার শাকিবকে যদি নকল করতে না পারেন পরিচালনা ছেড়ে দিয়ে রাস্তায় বসে পান বক্রি করেন,দর্শক মজা পাবে !!!!!!

আসাদুজ্জামান ফাহিম  লিখেছে,  এক কথায় দারুণ হয়েছে গানটা । আসলে এতোদিন ভালো পরিচালকের অভাবে শাকিব খান কে ভালোভাবে উপস্থাপন করা হয়নি । কিন্তু আজ নতুন এক শাকিব কে দেখলাম ।

সর্বোপরি দর্শকদের মত, এফডিসি শাকিবকে ভালোভাবে ব্যবহার করতে পারেনি।

Capture 2তবে শাকিব তা মানতে নারাজ, তিনি বলেন, ‘আজ আমি যে শাকিব খান হয়েছি, এর পেছনে এফডিসির ভূমিকা রয়েছে।’
আর শাকিব প্রশংসা শুধু দর্শকদের মাঝেই নয় ,ডালিউডের জনপ্রিয় নায়ক দেব ও দেখেছে গানটি। তার মুগ্ধতার কথা জানিয়েছে টুইটার বার্তায়। লিখেছেন, ফুল শিকারী মুডে শ্রাবন্তীকে শিকারী গানে দারুন লাগছে, শাকিব কে বলে দাও তাকেও দূদর্ন্ত লাগছে।

‘শিকারি’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক সীমান্ত ও কলকাতার জয়দেব। ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার শ্রাবন্তী।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ