বুধবার পাঠানো হবে সন্তোষ মণ্ডল এর মরদেহ

নিউজ ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকা : নিউইয়র্কে হ্যার্ট এ্যাটাকে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন খ্যাতিমান ক্রাইম রিপোর্টার সন্তোষ  মন্ডল। তিনি চ্যানেল আই’র সাবেক ভারপ্রাপ্ত চীফ রিপোর্টার , কর্মরত ছিলেন ডেইলি সানে এবং রাইজিং বিডিডটকমের ভারপ্রাপ্ত সম্পাদকও ছলেন সন্তোষ মন্ডল।

২০ জুন (সোমবার)গতকাল দুপুরে অন্যান্য দিনের মত তার কর্মস্থলে গিয়েছিলেন। কাজের মধ্যেই বুকে ব্যাথা অনুভব করলে তাকে সাথে সাথেই ব্রুকলীনের কিংস কাউন্ট্রি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির করার পর ডাক্তাররা পরীক্ষা করে সন্তোষ মন্ডলকে মৃত ঘোষণা করেন।

নিউইয়র্কপ্রবাসী সাংবাদিক দর্পণ কবীর তার ফেসবুকে এ খবর জানিয়েছেন। স্ট্যাটাসে তিনি লেখেন ‘এক সময়ের স্বনামধন্য ক্রাইম রিপোর্টার সন্তোষ মন্ডল মারা গেছেন নিউইয়র্কে’।

সন্তোষ মন্ডলের আকস্মিক মৃত্যুতে নিউইয়র্কের সংবাদ কর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। অনেকেই তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। শেষ বারের মত একবার দেখতে ছুটেগিয়েছিলেন হাসপতালে। সাংবাদিক সন্তোষ মন্ডলের লাশ একটি ফিউনারেল হোমে রাখা হয়েছে।আগামী ২২ জুন (বুধবার) তার মরদেহ বাংলাদেশে পাঠানোর কথা রয়েছে।

এদিকে, বাংলাদেশে তার সহকর্মী, বন্ধু তথা গোটা সংবাদিক সমাজে তার এই অকাল মৃত্যুর সংবাদ শুনে শোকের ছায়া নেমে এসেছে । শোক প্রকাশ করেছে সাংবাদিক সংগঠনগুল।

খ্যাতিমান ক্রাইম রিপোর্টার সন্তোষ মন্ডলের বাড়ি যশোরের কেশবপুরে। মৃত্যুকালে তিনি দেশে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। সন্তোষ মন্ডল ২০১৫ সালের সেপ্টেম্বরে পেশাগত দায়িত্ব পালনে আমেরিকায় গিয়েছিলেন। গত প্রায় এক বছর ধরে নিউইয়র্কেই কর্মরত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ