সন্তোষ মন্ডলকে শেষ শ্রদ্ধা

মেহদী আজাদ মাসুম, বিশেষ প্রতিনিধি, এবিসিনিউজবিডি,
ঢাকা : বিশিষ্ট সাংবাদিক চ্যানেল আইয়ের সাবেক প্রধান প্রতিবেদক সন্তোষ মন্ডলের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছে তার সহকর্মীরা। ২৪ জুন শুক্রবার দুপুরে বিমান বন্দর থেকে তাঁর মরদেহ নিয়ে আসা হয় রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে। এসময় তাঁর সহকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন। সন্তোষ মন্ডলের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ডিআরইউর সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও বাংলাদেশ সংবাদ সংস্থার বিশেষ প্রতিনিধি মধুসুদন মন্ডল।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ দুপুর সাড়ে ১২টায় সন্তোষ ম-লের মরদেহে প্রথম শ্রদ্ধা জানান। ডিআরইউ নেতৃবৃন্দের মধ্যে এসময় সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, দপ্তর সম্পাদক মেহ্দী আজাদ মাসুম, কল্যান সম্পাদক জিলানী মিলটন, নির্বাহী পরিষদ সদস্য ওসমান গনি বাবুল ও শেখ মাহমুদ এ রিয়াত উপস্থিত ছিলেন।।

এর পর বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন (ক্র্যাব) সভাপতি আখতারুজ্জামান লাবলুর নেতৃত্বে তাঁর মরদেহে শ্রদ্ধা জানানো হয়।  ফেডারেল সাংবাদিক ইউনিয়নের পক্ষে সাধারণ সম্পাদক ওমর ফারুক এবং  ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী শ্রদ্ধা জানান। এছাড়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন, পুলিশের মহাপরিদর্শকের পক্ষে সিনিয়র তথ্য কর্মকর্তা এ কে এম কামরুল আহসান ও ডিএমপি কমিশনারের পক্ষে এডিসি (মিডিয়া) মোহাম্মদ ইউসুফ সন্তোষ মন্ডলের মরদেহে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো হয় চ্যানেল আইয়ের পরিবারের পক্ষ থেকেও। সন্তোষ মন্ডল গত ২০ জুন রাতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ