ইসলামের নামে যারা মানুষ হত্যা করছে, তারা ইসলামের শত্রু – প্রধানমন্ত্রী

বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকা: ইসলামের নামে যারা মানুষ হত্যা করছে, তারা ইসলামের শত্রু বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৭ জুলাই (বৃহস্পতিবার) গণভবনে ঈদুল ফিতর উপলক্ষে সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।

পরিবার থেকে শুরু করে পাড়া-মহল্লা এবং শিক্ষাপ্রতিষ্ঠানে যাঁরা নিখোঁজ আছেন, তাদের সম্পর্কে সরকারকে তথ্য দেওয়ারও আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা।

শুভেচ্ছা বিনিময়ের জন্য গণভবনের মাঠে স্থাপিত প্যান্ডেলে ঠিক ১০টায় উপস্থিত হন প্রধানমন্ত্রী। প্রথমেই তিনি দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তার পর গণভবনের দ্বার খুলে যায় সর্বস্তরের মানুষের জন্য। ধনী-গরিব, শিশু থেকে বৃদ্ধ, নারী সবাই। প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে অনেকে নিজেদের ব্যক্তিগত সমস্যার কথা তুলে ধরেন। প্রধানমন্ত্রী দ্রুত এসব সমস্যা সমাধানের নির্দেশ দেন। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও আসেন প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদের দেখা করতে।

সুপ্রিম কোর্ট ও হাইকোর্টের বিচারপতিরাও আসেন প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানাতে। এসেছিলেন ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক ও সাহায্য সংস্থার প্রতিনিধিরা।

ওই সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষ উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করছে। কিন্তু কিছু বিপথগামী ইসলামের নামে মানুষ হত্যা করে ইসলামেরই বদনাম করছে।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ