বন্দুকযুদ্ধে ২ যুবক নিহত

নিউজ ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকা : পৃথক দুটি ঘটনায় ঝিনাইদহ ও যশোরে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শিবিরের এক নেতাসহ দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।

১৮ জুলাই (সোমবার) শেষ রাত ৩টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার মধুপুরের চারমাইলে এবং একই সময় যশোর শহরের বারান্দীপাড়া ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এরা হচ্ছেন-ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পুটিমারী গ্রামের লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম ওরফে মামুন। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। অপরজন যশোর শহরের বেজপাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে নেছার (৩২)।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আজবাহার আলী শেখ সাংবাদিকদের জানান, রাতে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের চারমাইল নামকস্থানে টহল দিচ্ছিল পুলিশ। এসময় সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালায়। ১০ মিনিটব্যাপী বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক যুবক নিহত হয়। আহত হয় দুই পুলিশ সদস্যও।

যুবকের মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হলে সেখানে নিহতের পরিবারের লোকজন তাকে শনাক্ত করেন।
তিনি আরো জানান, সাইফুল ইসলাম মামুন শৈলকুপা উপজেলার ভটাই অঞ্চলের শিবিরের সেক্রেটারি ছিলেন।

এদিকে, যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন সাংবাদিকদের বলেন, বারান্দীপাড়া এলাকায় ডাকাতের সঙ্গে মাদক বিক্রেতাদের গুলি বিনিময় হচ্ছে, এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ডাকাত ও মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে তার পরিবার হাসপাতালে এসে মরদেহ নেছারের বলে শনাক্ত করে।

ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও তিনটি দা উদ্ধার করেছে। মৃত নেছারের বিরুদ্ধে থানায় কোনো মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ