রুপগঞ্জের ইউপি চেয়ারম্যানে বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, এবিসিনিউজবিডি,
ঢাকা : নারায়ণগঞ্জের রুপগঞ্জের কায়েতপাড়া ইউপি’র চেয়ারম্যান রফিকুল ইসলামের বিরুদ্ধে নিরীহ কৃষকদের জমি দখল করার অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে তিনি জোরপূর্বক ১৪৪ ধারা ভঙ্গ করে অন্যের জমিতে বালু ভরাট করছেন।

শুক্রবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ওয়েলকেয়ার কনসোর্টিয়াম লিমিটেড আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানের জি.এম বিজনেস প্রমোশন জয়ন্ত কুমার সাহা। এ সময় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমানসহ কয়েকজন ভূক্তভোগি উপস্থিত ছিলেন। তারা জানান, বিষয়টি নিয়ে একাধিকবার অভিযোগ করার পরও প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে কোন উদ্যোগ নেওয়া হয়নি।

জয়ন্ত কুমার সাহা বলেন, চিহ্নিত ভূমিদস্যু নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। সম্প্রতি দল বদলে আওয়ামীলীগে যোগ দিয়ে ক্ষমতাসীন দলের টিকিটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে নতুন করে শুরু করেছেন ভূমি দখলের উৎসব।

তিনি বলেন, চেয়ারম্যান নিয়োজিত সন্ত্রাসীরা কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা মৌজায় রিহ্যাব সদস্য ওয়েলকেয়ার কনসোর্টিয়ামের ক্রয় করা প্রায় ৫০ বিঘা জমিসহ স্থানীয়দের আরও প্রায় ১০০ বিঘা জমি কোনরূপ ক্রয় বা বায়না না করে এমনকি জমির মালিকদের সম্মতি না নিয়ে ১৭/১৮ টি ড্রেজারের মাধ্যমে বালু ভরাট করছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ