কার সঙ্গে কার ঐক্য হবে, প্রশ্ন গণপূর্তমন্ত্রীর

প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়া যে ঐক্যের কথা বলেছেন, কার সঙ্গে কার ঐক্য হবে? যারা জঙ্গিবাদ সৃষ্টি করেছে, তাদের সঙ্গে তো জনগণের ঐক্য হতে পারে না।

৭ আগস্ট (রোববার) দুপুরে শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৮৭তম জন্মদিন উপলক্ষে যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনতার ঐক্যের ডাক দিয়েছেন। জনতার ঐক্যের মধ্য দিয়েই সন্ত্রাস-জঙ্গিবাদ সরকার মোকাবেলা করতে পারবে।

এই ঐক্য ইতোমধ্যেই শুরু হয়েছে জানিয়ে তিনি বলেন, ঐক্য নিয়েই আমরা জনগণকে পাশে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস-জঙ্গিবাদ শেষ করতে পারবো।

বিশ্বের বিভিন্ন দেশে জঙ্গি হামলা হচ্ছে, কিন্তু বাংলাদেশেই কেবল এতো অল্প সময়ের মধ্যে জঙ্গিদের দমন করা সম্ভব হয়েছে দাবি করে তিনি বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদ মোকাবেলায় সরকার সব কিছু করছে।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত প্রমুখ।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ