বন্যার্তদের পাশে না দাড়িয়ে চক্রান্ত করছে খালেদা

প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্ম নাসিম বলেছেন, প্রতি বছরের ন্যায় এবারের বন্যাতেও বানভাসী মানুষের পাশে রয়েছে বর্তমান সরকার। ইতোমধ্যে জেলার ৫ উপজেলার ৪৮টি ইউনিয়নে ব্যাপক পরিমান ত্রান বিতরণ করা হয়েছে। বানবাসী মানুষ পূনবার্সিত না হওয়া পর্যন্ত এ ত্রাণকার্যক্রম অব্যাহত থাকবে।

৭ আগস্ট (রোববার) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক বৈঠকে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বন্যায় প্লাবিত মানুষেরা যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে খালেদা জিয়া দূর্গত মানুষের পাশে না দাঁড়িয়ে নানা চাক্রান্ত করছে। তার এ চক্রান্ত কোনদিন সফল হবে না।

জেলা প্রসাশক মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে সভায় জেলা আইন-শৃঙ্খলার সার্বিক দিক তুলে ধরে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, দুর্যোগ ব্যস্থাপনা অধিদপ্তরের পরিচালক মোঃ আনিসুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি আবু ইউসূফ সূর্য্য, পৌর মেয়র আব্দুর রইফ মুক্তা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা ড. জান্নাত আরা হেনরিসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ