চার সিটি মেয়র ও কাউন্সিলরদের শপথ আগামী ২১ জুলাই

Prbangladeshসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেটের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহন আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয় (এলজিআরডি) থেকে এ তথ্য জানানো হয়।
এলজিআরডি মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. শওকত আলী জানান, ২৩ তারিখের মধ্যে শপথের যে বাধ্যবাধকতা রয়েছে তাকে সামনে রেখেই এ তারিখ নির্ধারণ করা হয়েছে। এটি শপথের জন্য সম্ভাব্য দিন ধরা হয়েছে। বিশেষ কোন কারণে এর পরিবর্তনও হতে পারে বলে জানান তিনি।
মন্ত্রণালয় থেকে জানানো হয়, শপথ অনুষ্ঠানকে সামনে রেখে ইতোমধ্যে চার সিটি করপোরেশন রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেটের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের আমন্ত্রণপত্র তৈরি করছে মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট দপ্তর। আজকালের মধ্যে তাদের ঠিকানায় আমন্ত্রণপত্র পাঠানো হবে।
গত ১৫ জুন রাজশাহী, খুলনা, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে বিএনপি সমর্থিত সিলেটে আরিফুল হক চৌধুরী, রাজশাহীতে মোহাম্মদ মোছাদ্দেক হোসেন, খুলনায়য় মো. মনিরুজ্জামান মনি এবং বরিশালে মো. আহসান হাবিব কামাল মেয়র নির্বাচিত হন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ