মার্কিন বিমানবন্দরে তিন বারের মত বলিউড বাদশা !

আন্তর্জাতিক ডেস্ক, এবিসিনিউজবিডি,

ঢাকা : আবারো মার্কিন বিমানবন্দরে আটকানো হলো শাহরুখ খানকে। এবার লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটকায় মার্কিন ইমিগ্রেশন দফতরের অফিসাররা। এ নিয়ে মার্কিন বিমানবন্দরে তিন বার জিজ্ঞাসাবাদের জন্য আটক হন কিং খান।

১২ আগস্ট (শুক্রবার) বাংলাদেশ সময় সকালে লস অ্যাঞ্জেলস আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষাকালে জিজ্ঞাসাবাদ করা হয় শাহরুখকে। তবে এবার নিজের বিরক্তি চেপে রাখতে পারেননি শাহরুখ। তিনি নিজেই টুইটারে এ খবর জানিয়েছেন। টুইট করে শাহরুখ জানান, “আমি নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন বুঝি এবং সম্মান করি। তবে এভাবে প্রত্যেক বার মার্কিন ইমিগ্রেশন দফতর আটকালে খুবই বিরক্ত লাগে।”

এর আগে ২০০৯-এর অগাস্টে শাহরুখকে আটকানো হয় নিউ জার্সিতে। এরপর ২০১২-র এপ্রিল। নীতা আম্বানির সঙ্গে একটি প্রাইভেট জেট-এ নিউ ইয়র্কে পৌঁছানোর পর সেখানকার ইমিগ্রেশন দফতরে প্রায় তিন ঘণ্টা আটকে রাখা হয় বলিউড বাদশাকে।

মার্কিন বিমানবন্দরে তার সঙ্গে ঘটা একের পর এক এই ঘটনায় সাম্প্রতিক অতীতে এক সাক্ষাত্কারে শাহরুখ বলেছিলেন, “যখনই আমার মধ্যে অহংকার বোধ খুব বেড়ে যায়, আমি মার্কিন সফরে চলে যাই। সেখানকার ইমিগ্রেশন দফতর আমার মধ্যে থেকে আমার স্টারডাম ছুটিয়ে দেয়।”

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ