কেক কাটছেন না বেগম জিয়া

প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকা: দেশের চলমান পরিস্থিতিতে সামগ্রিক অবস্থা বিবেচনা করে সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিনে এবার কোনো অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে না।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, প্রতিদিনের মতো গুলশানের কার্যালয়ে যাবেন তিনি (খালেদা জিয়া)। তবে তবে প্রথম প্রহরে কেক কাটার কোনো আনুষ্ঠানিকতা সেখানে হচ্ছে না।

অন‌্যবারের মতো এবার রাত ১২টার পর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েও চেয়ারপারসনের জন্মদিনের কেক কাটার কোনো কর্মসূচি নেই বলে দলের জ‌্যেষ্ঠ নেতাদের কয়েকজন জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় জানিয়েছেন, উত্তরাঞ্চল-মধ্যাঞ্চলে ব্যাপক বন্যায় মানুষের দুর্দশা, সর্বত্র গুম-খুনে মানুষের লাশ আর লাশ, দলের নেতা-কর্মীদের ওপর গ্রেপ্তার-নিপীড়ন-নির্যাতনের সার্বিক অবস্থা বিবেচনা করেই ম্যাডামের জন্মদিনে এবার আমরা কেক কাটার অনুষ্ঠান করছি না।

প্রশঙ্গত, সম্প্রতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম একটি সেমিনারে জানিয়েছেন, বেগম জিয়া’ র ও নাকি এই দিনটিতে জন্মদিন পালনের জন্য তার মন শায় দেয় না ! শুধু নেতা কর্মীদের দাবিতেই পালন করেন বেগম জিয়া।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ