বাড্ডায় ৪ খুনের প্রধান আসামিসহ গ্রেপ্তার ৬

প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকা : ঢাকার আওয়ামী লীগ নেতা, স্বেচ্ছাসেবক লীগ নেতা, যুবলীগ নেতা সহ বেসরকারি হাসপাতাল এইচ এ এফ-এর তত্ত্বাবধায়ক ফিরোজ আহমেদ মানিকের হত্যা মমলার প্রধান আসামীসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে বাড্ডা থানা ।

২৮ আগস্ট (রবিবার) গোয়েন্দা পুলিশ ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মো. ইউসুফ আলী জানান, গত শনিবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

ডিএমপির উপকমিশনার (ডিসি, মিডিয়া) মাসুদুর রহমান জানান, ছয়জনকে গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বাড্ডা থানার ওসি এম এ জলিল সাংবাদিকদের বলেন, গত বছরের ১৩ অগাস্ট মধ্য বাড্ডার চার খুনের ঘটনার তদন্ত করছে গোয়েন্দা পুলিশ।ওই ঘটনায় করা মামলায় জুয়েলকে প্রধান আসামি করা হয়।

ওই এলাকার আদর্শনগর পানির পাম্পের কাছে সরকারসমর্থক কয়েকজন আড্ডা দেওয়ার সময় তাদের ওপর গুলি ছোড়া হলে ঘটনাস্থল থেকে আহত চার জনকে হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পরপর রাতেই ঢাকার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসু মোল্লা (৫৩) ও উত্তর বাড্ডার নির্মাণাধীন বেসরকারি হাসপাতাল এইচ এ এফ-এর তত্ত্বাবধায়ক ফিরোজ আহমেদ মানিকের (৪৫) মৃত্যু হয়।

পরদিন গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সাহিত্য বিষয়ক সহ সম্পাদক মাহবুবুর রহমান গামা (৪০)।

১০ দিন পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবলীগ নেতা আবদুস সালামের (৪০) মৃত্যু হয়।

হত্যাকাণ্ডের পর স্বেচ্ছাসেবক লীগ নেতা গামার বাবা মতিউর রহমান বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করেন।

বাড্ডা থানার ওসি জলিল বলেন, ওই মামলায় প্রথমে অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ