হাতে বানানো বোমা দিয়ে এ দেশকে জঙ্গি বানানো যাবে না

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ হাতে বানানো কয়েকটি বোমা ও অস্ত্র দিয়ে এ দেশের ১৬ কোটি মানুষকে জঙ্গিরা পরাজিত করতে পারবে না । জঙ্গিদের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে বলেও মন্তব্য করেছেন র্যা ব মহাপরিচালক বেনজীর আহমেদ।

৫ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে খেলাঘর আয়োজিত মুক্তিযুদ্ধ বিষয়ক সাধারণ জ্ঞানের প্রতিযোগিতার সমাপনী ও শিশু-কিশোর উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বেনজীর আহমেদ।

জঙ্গিদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের কোনো স্থান নেই। এই স্বপ্ন, তাদের দুঃস্বপ্ন। এ দেশের প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থা, সেনাবাহিনী ও সাধারণ মানুষ মিলে তাদের এই স্বপ্নকে দুঃস্বপ্নে পরিণত করে দেবে।

জঙ্গিবাদকে বৈশ্বিক সমস্যা উল্লেখ করে র্যা ব মহাপরিচালক বলেন, ‘জঙ্গিবাদ বাংলাদেশের কোনো বিষয় নয়। এটি বিজাতীয় বিষয়। বিশ্বের এমন কোনো দেশ নেই, যে দেশ জঙ্গিবাদমুক্ত। বাংলাদেশে ২০০৪ সালে যেভাবে জেএমবি শেষ করা হয়েছে, বর্তমানে জঙ্গিবাদের নামে যা হচ্ছে, এসবও নিশ্চিহ্ন করা হবে।’

খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি চিকিৎসক আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির প্রমুখ।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ