রাজধানীতে পুলিশের অভিযানে ১ জঙ্গি নিহত, আটক ৩ নারী

মনির হোসেন, বিশেষ প্রতিবেদক, এবিসিনিউজবিডি,

ঢাকাঃ রাজধানীর আজিমপুরে জঙ্গিদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে ১ জঙ্গি নিহত হয়েছে। এতে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ৫ সদস্য আহত হয়েছেন।

১০ সেপ্টেম্বর(শনিবার) রাত পৌনে আটটার দিকে বিডিয়ার ২ নাং গেটের কাছে ২০৯/৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ শারমিনসহ ৩ জন নারী জঙ্গিকে আটক করেছে পুলিশ। অহত পুলিশ সদস্যসহ ওই নারীদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে বলে সেখানে দায়িত্বরত র‌্যাবের ল্যান্স নায়েক জাহিদ জানিয়েছেন।

“আহত হয়েছে লাভলু ও রামচন্দ্রকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে এ দুই পুলিশ সদস্যকে। সংঘর্ষের সময় জহির উদ্দিন, শাজাহানসহ আরো একজন পুলিশ সদস্যের চোখে মরিচ নিক্ষেপ করে।  এদের সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার শাহাবুদ্দীন কোরেশি সাংবাদিকদের বলেন, “পুলিশের সঙ্গে সংঘর্ষে এক যুবক মারা গেছে। তার বয়স ও পরিচয় এখনও আমরা তা জানতে পারিনি। আহত হয়েছে তিনজন নারী। এদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন।

এদিকে আরমান নামে ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ২০৯/৭ নম্বর বাসা থেকে এক নারীকে ছোরা হাতে দৌঁড়ে বের হয়ে আসতে দেখেন। তার পিছু পিছু পুলিশ আসে। এরপর সেখান থেকে গুলির শব্দ শুনতে পান।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, রাত পৌনে ৮টার দিকে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা ভাড়াটিয়াদের তথ্য নিতে ওই বাসায় যায়। তখন সেখান থেকে পুলিশের ওপর গুলি ও গ্রেনেড ছোড়া হয়। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হন। এরপর পুলিশ সেখানে পাল্টা গুলি চালায়।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ