রাজধানীতে সেহে্রী পার্টি অনুষ্ঠিত

sehri মোহাম্মাদ আল সাইফ , এবিসি নিউজ বিডি, ঢাকা : চতুর্থবারের মতো রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হলো সেহেরী পার্টি। শুক্রবার ভোররাতে রাজধানীর একটি হোটেলে এই সেহেরী পার্টির আয়োজন করা হয়।

এবারের সেহেরী পার্টিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-র সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সংস্কৃতি সম্পাদক মেহেদী আযাদ মাসুম, কার্যনির্বাহী সদস্য মোরসালিন নোমানী, শেখ মু. জামাল হোসাইন উপস্থিত ছিলেন।

এছাড়াও মীর আবদুস সবুর আসুদ, জুবায়ের খুকু, শওকত হোসেন দেওয়ান, ইবনুল সাঈদ রানা, কবিরুজ্জামান, সাঈদ মুন্না, মশিউর রহমান রুবেল, সৈয়দ সাইফুল আলম শোভান, জসিম কাতাবী, আজমির, হাসান মাহমুদ, রাজীব আহমদ, উৎপল দাস, হাবিবুর রহমান রাজ, মোহাম্মাদ আল সাঈফ,  জাহিদুল ইসলাম, ইজাজুল হক মুকুল, রাজু হামিদ, আজাদ আল আমিন, মাহবুব হাসান, মিজান রহমান, মানিক মিয়াজী, ওয়াজেদ হীরা, এমএইচ রবিন, জিলহাজ উদ্দিন নিপুন, হাসনাইন ইমতিয়াজ, শরীয়ত উল্লাহ, মো. মোমিন হোসেন, সাজিদ হিটলার, কাজী জাহিদুল হাসান, প্লাবন সরকার, জাহিদ ইমন, ইমরান, মেহেবুব পাপন প্রমুখ।

সেহে্রী পার্টি শুরুর আগে সংক্ষিপ্ত আলোচনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-র সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, এই রকম একটি ব্যতিক্রমী আয়োজনে আসতে পেরে খুবই আনন্দিত। এ পর্যন্ত বহু ইফতার পার্টিতে যোগ দিয়েছি কিন্তু এই প্রথম আমি সেহেরী পার্টিতে অংশ নিলাম।

সংস্কৃতি সম্পাদক মেহেদী আযাদ মাসুম বলেন, আজ সত্যি খুব খুশি লাগলো এমন একটি ব্যতিক্রমী আয়োজনে শরীক হতে পেরে। বিষয়টি আমার জন্য স্মরনীয়ও বটে।

সম্মিলিত জলাধার রক্ষা আন্দোলনের চেয়ারম্যান ইবনুল সাঈদ রানা বলেন, গত ২০১০ সাল থেকে আমরা এই ধরনের ব্যতিক্রমী আয়োজন করে আসছি। এবার আমরা চতুর্থবারের মতো এই সেহ্রেী পার্টির আয়োজন করতে যাচ্ছি।

সেহ্রেী পার্টিকে কেন্দ্র করে রাত সাড়ে ১০টা থেকে ভোররাত সাড়ে ৩টা পর্যন্ত কারওয়ান বাজার মিডিয়া ভ্যালী থেকে হোটেল পর্যন্ত বিভিন্ন গণমাধমের কর্মীদের মিলনমেলায় পরিণত হয়। পার্টিতে অর্ধশতাধিক মিডিয়া কর্মী উপস্থিত থেকে পার্টিকে প্রাণবন্ত করে তোলে।

উল্লেখ্য, গত ২০১০ সাল থেকে পরিবেশবাদী সংগঠন সম্মিলিত জলাধার রক্ষা আন্দোলন এই সেহে্রী পার্টির আয়োজন করে আসছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ