সৌদি আরব গেলেন বেগম খালেদা জিয়া

khaleda ziaরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ওমরাহ পালনের জন্য সৌদি আরব গেছেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।শনিবার সন্ধ্যায় এমিরেটসের নিয়মিত একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। বিএনপি চেয়ারপারসন আগামী ৭ অগাস্ট দেশে ফিরবেন।

খালেদা জিয়ার প্রেসসচিব মারুফ কামাল খান এবিসি নিউজ বিডিকে জানান, বিরোধীদলীয় নেতা সৌদি বাদশাহর রাজকীয় মেহমান হিসেবে থাকবেন।

খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন তার ছোট ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতিমা ও দুই ছেলে, বিএনপি সহসভাপতি শমসের মবিন চৌধুরী, বিরোধীদলীয় নেতার একান্ত সচিব সালেহ আহমেদ, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ প্রমুখ।

হজরত শাহজালাল বিমানবন্দরে খালেদা জিয়াকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা, শাহজাহান ওমর, খন্দকার মাহবুব হোসেন, মাহমুদুল হাসান, আবদুল মান্নান, বরকতউল্লাহ বুলু, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাইফুল আলম নিরব, হাবিবউন নবী খান সোহেল, মীর সরফত আলী সপু, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব প্রমুখ।

শনিবার ‘পার্লামেন্ট মেম্বারস ক্লাবে’ ইফতার আয়োজনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

মারুফ কামাল বলেন, বিরোধীদলীয় নেতা ঢাকা থেকে সরাসরি মদিনায় যাবেন। সেখানে মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর রওজা মোবারক জিয়ারত করে মসজিদে নববীতে বিশেষ ইবাদতে বসবেন তিনি।এরপর মদিনা থেকে মক্কায় এসে বিরোধীদলীয় নেতা ওমরাহ পালন করবেন।

ওমরাহ পালনের পর বিএনপি চেয়ারপারসন ৭ অগাস্ট দেশে ফিরবেন বলে তার প্রেসসচিব জানান।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ