আতাইকুলায় বিএনপি কর্মী খুন

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, পাবনা: জেলার আতাইকুলায় রওশন আলী(৩৫) নামের এক বিএনপি কর্মীকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত রওশন সদর উপজেলাধীন আতাইকুলা থানার শাখারীপাড়া গ্রামের হারান শেখের ছেলে। আতাইকুলা ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মনা জানান, নিহত রওশন আলী বিএনপির কর্মি ছিলেন।

পুলিশ ও পারিবারিক সুত্র জানায়, সোমবার রাত দশটার দিকে কে বা কারা মোবাইলফোনে রওশনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর আর তিনি বাড়ি ফেরেননি। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে মাঠের মধ্যে রওশনের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। এসময় নিহতের গলা ও হাত-পায়ের রগ কাটা ছিল।

পুলিশ ও স্বজনদের ধারণা, পূর্ব বিরোধের জের ধরে দূর্বৃত্তরা রওশনকে হাত-পায়ের রগ কেটে ও গলা কেটে হত্যার পর মাঠের মধ্যে লাশ ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। বেলা একটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ