মেসি আমার আদর্শ: নেইমার

barcelonaneymarস্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ নেইমার ‘আদর্শ’ হিসেবে দেখেন ক্লাব সতীর্থ লিওনেল মেসিকে। লা লিগা চ্যাম্পিয়নদের হয়ে প্রথম মাঠে নামার পর সাংবাদিকদের এ কথা জানিয়েছেন এই ব্রাজিল তারকা

মঙ্গলবার রাতে পোল্যান্ডের ক্লাব লেকিয়া গাদানস্ক প্রীতি ম্যাচে ২-২ গোলে রুখে দেয় বার্সেলোনাকে। দর্শকদের উল্লাসধ্বনির মধ্য দিয়ে নেইমার যখন মাঠে নামেন, তখন খেলার বাকি আর ১২ মিনিট। স্বল্প সময়েই ব্যাকহিল পাস আর ড্রিবলিং করে প্রতিভার খানিক ছটাও দেখান তিনি।

নেইমারকে নামানোর আগেই মেসিকে তুলে নেয়ায় জুটি বেধে খেলা হয়নি এই দুই তারকার। কিন্তু একই সাজঘরে মেসির সঙ্গে থাকতে পেরেই ভীষণ খুশি নেইমার।

“মেসি হচ্ছে আমার আদর্শ। তার সঙ্গে থাকতে পেরে আমি খুবই খুশি। সে একজন দারুণ খেলোয়াড়, দারুণ একজন মানুষ।”

বার্সেলোনার হয়ে মাঠে নামাটা নেইমারের জন্য স্বপ্ন সত্যি হওয়ার মতোই, “আমার অভিষেকটা কেমন হলো? আমার স্বপ্নটা বাস্তবে রূপ নিচ্ছে বলে আমি খুবই আনন্দিত।”

শুক্রবার জন গ্যাম্পার ট্রফিতে বার্সেলোনার হয়ে পুরানো ক্লাব সান্তোসের বিপক্ষে খেলবেন নেইমার। এ ম্যাচটা নিজের জন্য আবেগের হলেও সামর্থের সবটুকু ঢেলে দিতে পিছপা হবেন না নেইমার।

“সান্তোসের বিপক্ষে খেলতে একটু অন্যরকমই লাগবে আমার। কিন্তু আমি এখন বার্সেলোনার এবং আমার জার্সির জন্য আমি সবকিছু বিলিয়ে দেব।আর বার্সেলোনার হয়ে প্রতিযোগিতামূলক মাচে নেইমারকে প্রথম দেখা যেতে পারে আগামী ২১ অগাস্ট স্প্যানিশ সুপার কাপে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে।

গত জুনে সান্তোস থেকে পাঁচ কোটি ৭০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে সান্তোস থেকে বার্সেলোনায় আসেন নেইমার।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ