নাটোরে ইউপি সদস্যকে কুপিয়েছে দুবৃত্তরা

natoreরিপোর্টার, এবিসি নিউজ বিডি, নাটোরঃ নাটোরের সিংড়া ইউনিয়ন পরিষদের এক সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার জাতীয় অর্থোপেডিক  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বজনদের অভিযোগ, ইউপি নির্বাচনে পরাজিত পক্ষের লোকেরাই এ ঘটনা ঘটিয়েছে।

সিংড়া থানার ওসি এ এইচ এম ফয়জুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় বামিহাল বাজারে সুকাশ ইউনিয়নের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিলের (৪০) ওপর হামলা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সন্ধ্যা ছটার দিকে বাজার থেকে মৌগ্রামে বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা রাম দা দিয়ে কুপিয়ে তাকে আহত করে। এতে তার ডান হাত কাঁধ থেকে কেটে যায়। এরপর দুর্বৃত্তরা জলিলের মোটরসাইকেল নিয়ে চলে যায়।

আশঙ্কাজনক অবস্থায় জলিলকে প্রথমে নাটোর সদর হাসপাতালে এবং সেখান থেকে রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবস্থার আরও অবনতি হলে বৃহষ্পতিবার ভোরে তাকে ঢাকারজাতীয় অর্থোপেডিক  হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করা হয়।

জলিলের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা বলছেন, গত ইউপি নির্বাচনে জলিলের কাছে পরাজিত প্রার্থী ফরিদুল ইসলামের সহযোগীরাই জলিলের ওপর হামলা চালিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে ফরিদুল এবিসি নিউজ বিডিকে বলেন, “আমি এখন পর্যন্ত বামিহালে যাইনি। তাই জলিল মেম্বরকে মারার প্রশ্নই ওঠে না।”

ওসি ফয়জুর রহমানও বলছেন, এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরেই দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এর জেরেই জলিলের ওপর হামলা হয় বলে তার ধারণা।

জলিলের প্রতিবেশী এনামুল হোসেন এবিসি নিউজ বিডিকে বলেন, কয়েকটি মামলার আসামি ফরিদুল দীর্ঘদিন হাজতে ছিলেন। বুধবার তিনি জামিনে মুক্তি পাওয়ার পরপরই জলিলের ওপর হামলা হয়।

ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে ওসি বলেন, তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ