মেসির সংস্পর্শে সমৃদ্ধ হবে নেইমার: জাভি

xaviস্পোর্টস ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ক্লাবে নতুন যোগ দেয়া নেইমার দলের সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে মনে করেন বার্সেলোনার মিডফিল্ডার জাভি হার্নান্দেস। মেসির সঙ্গে খেলে ব্রাজিল তারকা আরও সমৃদ্ধ হবেন বলেও তার বিশ্বাস।

বুধবার এক সংবাদ সম্মেলনে জাভি বলেন, “দলে একটা ইতিবাচক প্রভাব ফেলতেই নেইমার এসেছেন। তার আছে বিদ্যুৎগতি ও গোল করার ক্ষমতা।”

ক্লাবের সঙ্গে মানিয়ে নিতে নেইমারকে সতীর্থরা সাহায্য করবেন বলেও জানালেন জাভি।

“আমরা তাকে মানিয়ে নিতে সহায়তা করার চেষ্টা করবো। তাকে আমরা আনন্দিত রাখবো। সে ব্রাজিলের হয়ে যেমনটা খেলেছে, ঠিক তেমনি বার্সেলোনার জন্যও তার সেরাটা বের করে আনতে চেষ্টা করবো।”

“সে গোল করতে পারে এবং খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। সে তার মতো খেললে ব্রাজিলে ও জাতীয় দলের হয়ে সে যা করেছে তা আমাদের জন্যও করতে পারবে”, যোগ করেন জাভি।

মঙ্গলবার রাতে পোল্যান্ডের ক্লাব লেকিয়া গাদানস্কের সঙ্গে ড্র হওয়া প্রীতি ম্যাচে শেষ ১৫ মিনিট মাঠে ছিলেন নেইমার। ম্যাচ শেষে সাংবাদিকদের তিনি জানান, ক্লাব সতীর্থ মেসিই তার আদর্শ।

মেসি আর নেইমারের জুটি একে অপরকে আরও সমৃদ্ধ করবে বলে মনে করেন ৩৩ বছর বয়স্ক জাভি, “ভালো খেলোয়াড়েরারা একে অপরের সর্বোচ্চটা বের করে আনেন। আমি নিশ্চিত যে লিওর (মেসি) পাশে নেইমার আরও ভালো খেলবে, ঠিক তেমনি নেইমারের সংস্পর্শে এসে লিও আরও ভালো করবে।”

গত জুনে সান্তোস থেকে পাঁচ কোটি ৭০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে সান্তোস থেকে বার্সেলোনায় আসেন নেইমার।

এদিকে সেস্ক ফেব্রেগাসের ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়া নিয়ে যে খবর রটেছে তাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন জাভি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ