বাংলাদেশ জয়ের জন্য সঠিক স্থান নয়

HannanShahরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ পাঁচ সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজয়ের বিষাদ ঢাকার জন্য প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে রাজনীতিতে নিয়ে আসা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে ‘তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের প্রয়োজনীয়তা’ শীর্ষক এক আলোচনা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হান্নান বলেন, “জয়কে আনা হলো কেন? কারণ পুরো আওয়ামী লীগের ঘরে বা ক্যাম্পে এখন বিষাদের ছায়া। স্যাডনেস। ওই স্যাডনেস দূর করার জন্য মিস্টার জয়কে আনা হয়েছে।”

বাংলাদেশ জয়ের জন্য সঠিক জায়গা নয় এমনটি মন্তব্য করে হান্নান শাহ বলেন, “প্রধানমন্ত্রী মিস্টার জয়কে আওয়ামী লীগে এনেছেন। মিস্টার জয় এসেছেন বাংলাদেশে। এটা আওয়ামী লীগের জন্য একটা রং টাইম, বাংলাদেশ ইজ অ্যা রং প্লেস ফর হিম।”

“এতগুলো রং এর মধ্য দিয়ে মিস্টার জয় আওয়ামী লীগের জন্য কি খুশি বয়ে আনবেন সেটা আমি জানি না। কিন্তু বাস্তবতা হলো চারদিকে আওয়ামী লীগের পরাজয়ের হিড়িক লেগে গেছে। এর থেকে মিস্টার জয় আওয়ামী লীগকে টেনে তুলবেন এটা কেউ বিশ্বাস করে না।”

তারেক রহমানকে মোকাবেলা করার জন্য জয়কে নিয়ে আসা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে অনুষ্ঠানের বিশেষ অতিথি বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস তারেককে ‘সাচ্চা দেশপ্রেমিক’ অভিহিত করে বক্তব্য দেন।

অনুষ্ঠানে গত ২৫ জুলাই লন্ডনে একটি ইফতার অনুষ্ঠানে তারেক রহমানের বক্তব্যের ভিডিও দেখানো হয়।

জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত এই আলোচনা অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রফেসর ফরহাদ হালিম ডোনার।

আলোচনা শেষে ইফতার অনুষ্ঠানে বিভিন্ন পেশাজীবীরা অংশ নেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ