মিল্কির সঙ্গী সাগরের স্ত্রী আটক

Milkymurderরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ যুবলীগ নেতা রেজাউল হক মিল্কির কথিত সহযোগী মারুফ রেজা সাগরের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে র‌্যাব।

ধানমণ্ডি ৩/এ সড়কের বাড়ি থেকে ফাহিমা ইসলাম লোপাকে আটক করা হয় বলে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক জিয়াউল আহসান শনিবার এবিসি নিউজ বিডিকে জানিয়েছেন।

গত ২৯ জুলাই রাতে মিল্কি মোহাম্মদপুরের বাড়ি থেকে সাগরের সঙ্গেই বেরিয়েছিলেন বলে তার মা জাহানারা এরশাদ জানান। এর কয়েকঘণ্টার মধ্যে গুলশানে খুন হন মিল্কি।

ব্যবসায়ী সাগর ঘটনার পর থেকে নিরুদ্দেশ। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদে এই হত্যাকাণ্ড সম্পর্কে তথ্য পাওয়া যাবে বলে আশা করছেন এই মামলার তদন্ত সংস্থা র‌্যাবের কর্মকর্তারা।

আইনশৃঙ্খলা বাহিনীর সন্দেহ, মিল্কির গতিবিধি সাগরই খুনিদের জানিয়েছিলেন।

Milkymurder2ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিল্কির মূল হত্যাকারী সংগঠনের ওই শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম জাহিদ সিদ্দিক তারেককে চিহ্নিত করে র‌্যাব।

গ্রেপ্তার তারেক ৩০ জুলাই রাতে রাজধানীর খিলক্ষেতে কথিত বন্দুকযুদ্ধে মারা যান। তাকে উত্তরার একটি হাসপাতাল থেকে গুলশান থানায় আনছিল র‌্যাব।

মিল্কির ভাই মেজর রাশিদুল হক খান এই হত্যাকাণ্ডের ঘটনায় তারেকসহ ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরো কয়েকজনকে আসামি করে গুলশান থানায় মামলা করেন।

ওই মামলায় আরো ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ