কুষ্টিয়ার সেই নিকৃষ্ট স্কুলশিক্ষক ঢাকায় গ্রেপ্তার

pannaরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ কুষ্টিয়ায় ছাত্রীসহ বিভিন্ন বয়সী নারীদের ওপর যৌন নিপীড়ন চালিয়ে তার ভিডিও ধারণ করা স্কুল শিক্ষক হেলাল উদ্দিন পান্নাকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের উপ কমিশনার মাসুদুর রহমান এবিসি নিউজ বিডিকে জানান, সহকারী কমিশনার রায়হানুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে হেলালকে গ্রেপ্তার করে।

কুষ্টিয়ার আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের গণিতের শিক্ষক হেলাল উদ্দিন পান্নাসহ চার জনকে আসামি করে গত ৭ জুলাই কুষ্টিয়া মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে পুলিশ। যৌন নির্যাতনের ঘটনায় স্কুল থেকেও তাকে বহিষ্কার করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, গত মাসে হেলাল উদ্দিন তার কাছে প্রাইভেট পড়তে আসা এক ছাত্রীর সঙ্গে জোর করে ছবি তোলার পর বিষয়টি জানাজানি হয়ে যায়। এ নিয়ে গত ১৫ জুন ওই ছাত্রীর আত্মীয়-স্বজন, এলাকাবাসী ও কয়েকজন সাংবাদিক হেলালকে মারধর করে।

ওই দিন হেলালের ল্যাপটপ ও মোবাইল ফোন কেড়ে নিয়ে সেগুলো এলাকার একটি কম্পিউটারের দোকানে পরীক্ষা করলে বিভিন্ন সময়ে ছাত্রী ও বিভিন্ন বয়সী নারীদের ওপর ওই শিক্ষকের যৌন নিপীড়নের ভিডিও পাওয়া যায়। এরপর সেই দোকান থেকেই শিক্ষার্থীসহ সমাজের বিভিন্ন বয়সী মানুষের হাতে ছড়িয়ে পড়ে সেইসব ভিডিও।

চার-পাঁচ বছর আগে থেকে শুরু করে গত ১৪ জুন পর্যন্ত গোপন ক্যামেরায় এসব দৃশ্য ধারণ করা হয়েছে বলে এজাহারে বলা হয়।

রোববার মহানগর পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম বলেন, কুষ্টিয়া থানা পুলিশের অনুরোধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ হেলালকে আটক করেছে।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দোষ স্বীকার করেছেন। কয়েকজন সহযোগীর নামও তিনি প্রকাশ করেছেন।”

হেলালকে কুষ্টিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

মামলার বাকি তিন আসামি হলেন- প্রকৌশলী আলিমুজ্জামান ওরফে টুটুল, প্রকৌশলী শরিফুল ইসলাম ওরফে সজল ও প্রকৌশলী হাসানুজ্জামান হাসান। এদের মধ্যে হাসানুজ্জামানকে গ্রেপ্তার করা হলেও বাকি দুজন পলাতক।

এজাহারে নাম না থাকলেও ভিডিও দেখে মনিরুল ইসলাম ওরফে মনো নামে আরেকজনকে গত বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ