বিলবোর্ড হাইজ্যাক হয়েছে: এরশাদ

H M Ershadরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের জন্য সাফল্যের প্রচার চালাতে গিয়ে সরকার ‘বিলবোর্ড ছিনতাই’ করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

শুক্রবার ঈদুল ফিতরের দিনে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলের নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ক্ষমতাসীন জোটের অন্যতম শরিক এই নেতা।এরশাদ বলেন, “আমি গতকাল একটি ইংরেজি দৈনিক পত্রিকায় এ সম্পর্কিত একটি লেখা পড়েছি। আমি বলব, বিলবোর্ড হাইজ্যাক হয়েছে। এটা তাদের (সরকার) স্ট্র্যাটেজি। কেন সরকার এ কাজ করেছে, জানি না।”

ঈদের আগে গত কয়েকদিন ধরে রাজধানীর মোড়ে মোড়ে স্থাপিত বিলবোর্ডগুলো মহাজোট সরকারের সাড়ে চার বছরের ‘উন্নয়নচিত্রের’ ডিজিটাল ব্যানারে ছেয়ে যায়। ‘উন্নয়নের অঙ্গীকার, ধারাবাহিকতা দরকার’ বলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় পাঠাতে জনগণের প্রতি আহ্বান জানানো হয়েছে এসব বিলবোর্ডে।

সরকারের এ ধরনের উদ্যোগের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “এর ফলে সরকারের কোনো সুবিধা হয়েছে বলে আমার মনে হয় না। সবাই সমালোচনা করছে।”

তবে নির্বাচনের আগে দেশের সব রাজনৈতিক সঙ্কট দূর হবে বলেও আশা প্রকাশ করেন এরশাদ।তিনি বলেন, “নির্বাচন নিয়ে অনেক সঙ্কট আছে। আল্লাহর কাছে দোয়া চাই- দেশে নির্বাচন হোক, শান্তি ফিরে আসুক। গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক।”

সাবেক এই সামরিক শাসক বলেন, “অনেক ত্যাগের মাধ্যমে আমরা গণতন্ত্র পেয়েছি। গণতন্ত্রের স্বার্থে, সংবিধানের স্বার্থে, দেশের মানুষের শান্তির স্বার্থে সংঘাতের রাজনীতির অবসান ঘটুক। অাশা করি ভবিষ্যতে আল্টিমেটলি তাই হবে।”

নেতা-কর্মীদের সঙ্গে সাথে শুভেচ্ছা বিনিময়ের সময় নকশা করা গোলাপী পাঞ্জাবী, সাদা পায়জামা ও গোলাপী রঙের নাগরা জুতা পরিহিত এরশাদ ছিলেন হাস্যোজ্জ্বল।

দেশের মানুষের জন্য শান্তি কামনা করেন তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম, ফয়সল হোসেন চিশতী, অভিনেতা ও জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতা মাসুদ পারভেজ সোহেল রানা ও অন্যান্য নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ