স্ত্রীর সন্ধান ও পুত্র হত্যার বিচার চেয়ে এক পরিবারের সংবাদ সম্মেলন

mafialostসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ডিবি পুলিশ পরিচয়ে স্ত্রীকে অপহরণের ৪দিন পর ছেলেকে অপহরণ ও হত্যার সুষ্ঠু তদন্ত এবং স্ত্রীকে উদ্ধার ও ছেলের হত্যাকারীদের গ্রেফতারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লি¬ষ্টদের প্রতি জোর দাবী জানিয়েছেন আব্দুল খালেক মেম্বার নামের এক ভুক্তভোগী।

আজ শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান অপহৃত ও হত্যাকান্ডের শিকার হওয়া পরিবারের সদস্যরা। এ সময় পরিবারে সদস্যদের মধ্যে মোসাম্মত ঝর্ণা বেগম, সোনিয়া বেগম, খায়রুন্নেসা ও ইতি আক্তার উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে আব্দুল খালেক মেম্বার জানান, গত ২৯ জুলাই সোমবার দুপুর ২টার দিকে রাজধানীর নি¤œ আদালত থেকে একটি মিথ্যা মামলায় হাজিরা দিয়ে বাসাবোর বাসায় ফিরছিলেন মোসাম্মত মাফিয়া বেগম। পথে ওয়ারী থানা এলাকার ধোলাইখালে অস্ত্র, হ্যান্ডকাপ ও ওয়ারলেস হাতে ডিবি পুলিশ পরিচয়ে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় অজ্ঞাত ৮/১০ জন ব্যক্তি। বিষয়টি জানার পর মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়সহ রাজধানীর বিভিন্ন থানায় তার সন্ধান করেও মাফিয়া বেগমের কোন কিছুই জানতে পারেনি পরিবারে সদস্যরা। পরবর্তীতে ওয়ারী থানায় বেশ কয়েকদিন ঘোরার পর থানা পুলিশ একটি জিডি গ্রহণ করে। এর ৪ দিন পর বড় ছেলে মো. হিরন মিয়াকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় জনি নামের এক ব্যক্তি। এর পর থেকে হিরনও নিখোঁজ হয়। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। এর ৫দিন পর খিলগাঁও থানার নন্দীপাড়ার শেখেরটেক নামের এলাকায় হিরণের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। গত ৮ জুলাই ঢাকা মেডিকেল কলেজ মর্গে গিয়ে হিরনের লাশ সনাক্ত করেন পিতা আব্দুল খালেক।
সংবাদ সম্মেলনে আব্দুল খালেক আরো জানান, অপহৃত মাফিয়া বেগমের অসহায় স্বামী ও হত্যাকান্ডের শিকার হিরণের অসহায় পিতা হিসেবে ২ সন্তানের জনক হিরণের হত্যাকারীদের গ্রেফতার, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া মাফিয়াকে উদ্ধারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশিশ্লষ্টদের কাছে জোর দাবী জানিয়েছেন। অপরদিকে তাদের পরিবারের সদস্যদের নিরাপত্তারও দাবী জানান আব্দুল খালেক।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ