নোলান ছাড়াই নতুন ম্যান অফ স্টিল

nolan সুপারহিরো মুভি ম্যান অফ স্টিলবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ সুপারহিরো মুভি ‘ম্যান অফ স্টিল’ এর সিকুয়েলে ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেকের চুক্তিবদ্ধ হওয়ার খবরটি ‘ডার্ক নাইট সিরিজ’-এর অনেক ভক্তের জন্যই এসেছে একটি বড় ধাক্কা হিসেবে। এবার শোনা গেল, সিনেমাটির নির্বাহী প্রযোজকের আসন থেকে না কি বিদায় নিতে চলেছেন ব্যাটম্যান সিরিজের সফল প্রযোজক এবং পরিচালক ক্রিস্টোফার নোলান। হঠাৎ করে তার এই পিছিয়ে যাওয়ার সঙ্গে বেন অ্যাফ্লেকের ব্যাটম্যান নির্বাচিত হওয়ার সংযোগ রয়েছে বলে মনে করছেন অনেকে।

যুক্তরাজ্যভিত্তিক নিউজ ওয়েবসাইট মেট্রো জানিয়েছে, যেদিন বেনকে ব্যাটম্যান হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে সেদিন বিবৃতিতে নোলান এবং তার স্ত্রীর কথা বলা হয়নি। কিন্তু এর আগে পর্যন্ত সিনেমাটির প্রধান দুই প্রযোজক হিসেবে কাজ করার কথা ছিল এই দম্পতির।

এক সূত্র জানিয়েছে, এর আগে ‘দ্য ডার্ক নাইট’ সিরিজে নোলানের সাফল্যের পর ‘ম্যান অফ স্টিল’ সিনেমাটির ট্রেইলারে তার নাম বেশ ফলাও করেই জানিয়েছিল সিনেমাটির পরিবেশক ওয়ার্নার ব্রাদার্স। কিন্তু এইবার নিয়মের ব্যতিক্রম দেখা দেওয়ায় গুজব রটেছে প্রযোজকের আসন থেকে বিদায় নিয়েছেন নোলান।

ওদিকে আরেকটি পত্রিকার দাবি, ‘ম্যান অফ স্টিল’-এর সিকুয়েলটি প্রযোজনা করছেন নোলান দম্পতি। এটি যদিও বিবৃতিতে ভুলবশত উল্লেখ করা হয়নি, কিন্তু সংবাদ সম্মেলনের দিন সাংবাদিকদের বিষয়টি পরিষ্কারভাবে জানিয়েছে ওয়ার্নার ব্রাদার্স।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ