ব্যায়াম করছেন বেন

ben ব্যায়াম করছেন বেনবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ প্রতিদিন দুই ঘণ্টা করে ব্যায়াম করছেন হলিউডি অভিনেতা বেন অ্যাফ্লেক। ম্যান অফ স্টিলের সিকুয়েলে ব্যাটম্যানের চরিত্রে অভিনয় করার জন্য জোরেশোরে চলছে তার প্রস্তুতি।

ইউএস ম্যাগাজিন এক সূত্রের বরাতে জানিয়েছে, ব্যাটম্যানের মতো সুঠাম দেহ তৈরি করার জন্য এখন থেকেই কোমর বেঁধে নেমেছেন ৪১ বছর বয়সী এই অভিনেতা।

২২ অগাস্ট ব্যাটম্যানের ভূমিকায় বেনের নাম প্রকাশ করে ওয়ারনার ব্রাদার্স। সুপারম্যান হেনরি কেভিলের বিপরীতে প্রথমবারের মতো ব্যাটম্যানের ভূমিকায় অভিনয় করবেন অস্কার বিজয়ী বেন।

বড়পর্দায় ব্যাটম্যানের চরিত্রে এখন পর্যন্ত অভিনয় করেছেন ক্রিস্টিয়ান বেল, ভ্যাল কিলমার, জর্জ ক্লুনি এবং মাইকেল কিটনের মতো অভিনেতা। বলা বাহুল্য, এরা প্রত্যেকেই তাদের অভিনয়ের পাশাপাশি সুঠাম দেহের জন্য  গ্রহণযোগ্যতা পেয়েছেন। আর তাই এবার তাদের দেখানো পথ অনুসরণ করবেন নতুন ব্যাটম্যান বেন অ্যাফ্লেক।

এদিকে ব্যাটম্যানের চরিত্রে বেন অ্যাফ্লেকের নাম প্রকাশিত হওয়ার পর থেকে ভক্তদের মধ্যে বয়ে যাচ্ছে আলোচনার ঝড়। কেউ নির্মাতাদের সিদ্ধান্ত বদলানোর জন্য পিটিশন করছেন, কেউ বা ব্যঙ্গাত্মক মিমি বানিয়ে ছড়িয়ে দিচ্ছেন ফেইসবুক টুইটারে। কিন্তু যখন কেউ কেউ নতুন ব্যাটম্যানকে নিয়ে হয়েছেন নিরাশ, তখন অনেকেই আছেন, যাদের বিশ্বাস গত কয়েক বছরে অভিনেতা হিসেবে আরও বেশি পরিপক্ব হয়েছেন বেন।

জি মিডিয়া ব্যুরো জানিয়েছে, যখন পরিচালক ক্রিস্টোফার নোলান জোকারের চরিত্রের জন্য নির্বাচন করেছিলেন হিথ লেজারকে, তখনও নিন্দুকেরা ছিলেন সক্রিয়। কিন্তু হিথ তার অভিনয় দিয়ে জোকারকে সর্বকালের সেরা সুপারভিলেনদের একজন হিসেবে স্মরণীয় করে গেছেন।

এখন অনেকেই ভাবছেন, ব্যাটম্যান হিসেবে বেলের মতো পারফরম্যান্স বেন দিতে পারবেন কি না, তা সময়ই বলে দেবে।

এদিকে যে সিনেমা নিয়ে চলছে এত আলোচনার ঝড়, সেই সিনেমার চিত্রনাট্য এখনও তৈরি করেননি জ্যাক স্নাইডার। তাই এখন ভক্তদের বরং সিনেমাটির কাহিনি নিয়ে বেশি ভাবা উচিত, এমনটাই পরামর্শ দিয়েছেন হলিউডি বোদ্ধারা।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ